#

চোরাইকৃত মোটরসাইকেলসহ পশ্চিম বরগুনা থেকে দুই চোরকে আটক করেছে পুলিশ। রবিবার (২৬ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে তাদেরকে আটক করা হয়।

আটক হওয়া দুজন হলো পটুয়াখালীর কলাপাড়ার নাচনাপাড়া গ্রামের আলাউদ্দিন শিকদারের ছেলে মো. রুমান (২২) এবং একই গ্রামের রুস্তম আলী সরদারের ছেলে মো. মাসুম (৩১)। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে.এম. তারিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন ।

পুলিশ জানায়, চোরাই মোটরসাইকেলের নাম্বার প্লেট পরিবর্তনের জন্য বরগুনা বিআরটিএর অফিসে আসে মাসুম ও রুমান। কিন্তু অফিসের কর্তব্যরতরা বলে ফিঙ্গারপ্রিন্ট ছাড়া নাম্বারপ্লেট পরিবর্তন করা যাবেনা।

এসময় বিআরটি অফিস থেকে তারা বের হয়ে যায় । গোপন সংবাদের ভিত্তিতে এমন তথ্য পেয়ে পশ্চিম বরগুনায় অভিযান চালানো হয় । এসময় মাসুম ও রুমানকে আটক করা হয় । পরে তাদের কাছ থেকে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয় ।

মোটর সাইকেলের মালিক জব্বার খান বলেন, এতদিন পরে মোটরসাইকেল উদ্ধার হবে আমার জানা ছিল না। মোটরসাইকেল দেখতে আমার পরিবারের সকলে থানায় এসেছে। ধন্যবাদ জানাচ্ছি বরগুনা সদর থানার সকল কর্মকর্তাকে মোটরসাইকেল উদ্ধার করে দেয়ার জন্য।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে.এম. তারিকুল ইসলাম বলেন, মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো বলেন ২০১৭ সালের একটি সাধারণ ডায়েরি সূত্র ধরে চুরি হওয়া মোটরসাইকেল চার বছর পরে উদ্ধার করা হয়েছে ।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন