বরগুনায় মামার নির্বাচনী পথসভার মিষ্টি আনতে গিয়ে ভাগ্নের মৃত্যু

:
: ৩ years ago

বরগুনায় মামার নির্বাচনী পথসভার মিষ্টি আনতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় ভাগ্নে ইমামুদ্দিনের (২২) মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (২৯ অক্টোবর) রাত ৯টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি।

এ ঘটনায় আহত হয়ে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন হাসিব (১৪) নামের আরও এক স্কুলছাত্র। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে বরগুনা-চালিতালী সড়কের ডাকুয়াবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমামুদ্দিন বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের নলী মাইঠা গ্রামের নজরুল ইসলামের ছেলে এবং একই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী নাসির মজলিসের ভাগ্নে। ইমামুদ্দিন বরগুনা সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

গতকাল শুক্রবার বিকেলে নাসির মজলিসের নির্বাচনী পথসভার মিষ্টি কিনে মোটরসাইকেলে ফিরছিলেন ইমামুদ্দিন এবং হাসিব নামের এক স্কুলছাত্র। পথে ডাকুয়াবাড়ি এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়।

তাদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ইমামুদ্দিনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে নেওয়া হলে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

নিহত ইমামুদ্দিনের মামা নাসির মজলিস জানিয়েছেন, নির্বাচনী পথসভার মিষ্টি আনতে গিয়েই মোটরসাইকেল দুর্ঘটনায় তার ভাগ্নে ইমামুদ্দিন মারা গেছেন।

বরগুনা সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম বলেন, কোন অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।