বরগুনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু

:
: ৩ years ago

বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো.সিয়াম (১৫) অষ্টম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

সে উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নের পুরাকাটা গ্রামের মোটরসাইকেল ভাড়ায় চালিত মোঃ জসিমের একমাত্র ছেলে এবং জর্জিয়া মডেল হাই স্কুল অষ্টম শ্রেণির ছাত্র ছিল। সোমবার (১৬ আগস্ট) দুপুর১২ টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর মামা শিক্ষক মোঃ জামাল বলেন স্কুল বন্ধ থাকা সত্ত্বেও গতকাল আমার ভাগিনা স্কুলের হোস্টেলে অবস্থায় করতেছিল স্কুল খোলা আছে আমি স্থানীয় কয়েকজন এর মাধ্যমে জানতে পেরেছি আমি এ ঘটনার তদন্ত সাপেক্ষে দোষীদের শাস্তি দাবি জানাই।

স্কুলে হোস্টেলের ছাদে উঠে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আমার ভাগিনার মৃত্যু হয়েছে বলে আমি জানতে পেরেছি।

স্কুলের হোস্টেলে ছাদে ওঠার কোনো সরি নাই তাইলে আমার ভাগিনা উপরে উঠলো কিভাবে?

নিহত শিক্ষার্থীর বাবা মোঃ জসীম বলেন আমি দূরে থাকার কারণে স্কুল শিক্ষকদের মাধ্যমে জানতে পেরেছি আমার ছেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বরগুনা জেলা হাসপাতালে পথে রয়েছে খবর পেয়ে হাসপাতালে ছুটে এসে দেখি আমার ছেলে জীবিত নেই।

প্রত্যক্ষদর্শী ও সহপাঠী মোঃ আরিফ হোসেন বলেন হঠাৎ চিৎকার শুনতে পাই এবং ছুটে যাই ভবনের ছাদে বৈদ্যুতিক তারের সাথে ঝুলতে দেখি।

লাঠির মাধ্যমে তার থেকে সরাতে সক্ষম হই আমি পরবর্তীতে স্থানীয়দের সহযোগিতায় বরগুনা জেনারেল হাসপাতাল নিয়ে আসি।

বরগুনা সদর হাসপাতালে সহকারী সার্জন ডাক্তার সুব্রত ভৌমিক স্কুলছাত্রের মৃত্যু নিশ্চিত করে বলেন শিক্ষার্থীকে আনতে অনেক সময় নিয়েছে। অনেক চেষ্টা করার পরেও তাকে বাঁচাতে সক্ষম হয়নি আমরা।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম, বিকাল ৫টায় বিষয়টি নিশ্চিত করে বলেন ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দিয়েছেন জেলা ম্যাজিস্ট্রেট।