বরগুনায় ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করলেন মেয়র

লেখক:
প্রকাশ: ৩ years ago

পৌর নাগরিকদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করলেন বরগুনার পৌর মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ। শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্স চত্বরে এই ফ্রি অ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করেন তিনি।

অত্যাধুনিক এ অ্যাম্বুলেন্সে রয়েছে আধুনিক সব ফিচার। এখন থেকে বরগুনা পৌরসভার সব নাগরিক বিনামূল্যে তাৎক্ষণিকভবে অ্যাম্বুলেন্স সেবা নিতে পারবেন। এতে যেমন সময় সাশ্রয় হবে, তেমনি আর্থিকভাবে অসচ্ছল নাগরিকরাও পাবেন তাদের কাঙ্ক্ষিত সেবা।

এ অনুষ্ঠানে উপস্থিত নাগরিকরা জানান, এটি তাদের দীর্ঘদিনের দাবি ছিল। অবশেষে নগরবাসীর স্বপ্ন পূরণ হলো। আগে কেউ অসুস্থ হলে এদিক-সেদিক ফোন করতে হতো, আবার কোনো কোনো সময় বিভিন্ন অজুহাতে অ্যাম্বুলেন্সের কয়েক গুণ বেশি ভাড়া দাবি করত। এখন আর আমাদের ভোগান্তি পোহাতে হবে না বলে আশা ব্যক্ত করেন তারা।

এ বিষয়ে বরগুনা পৌরসভার মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ জানান, ব্যক্তিগত উদ্যোগে বিনামূল্যে পৌর নাগরিকদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা চালু করা হয়েছে, যাতে করে পৌর নাগরিকরা কিছু সেবা পান।

আর এটি ছিল তার নির্বাচনি অঙ্গীকার। সম্মানিত পৌরবাসীর দোয়ায় সেই অঙ্গীকার পূরণ করতে পেরেছেন তিনি। এখানকার কোনো নাগরিক বিনা চিকিৎসায় আর কষ্ট পাবে না বলে আশা ব্যক্ত করেন তিনি।

এ সময়ে সেখানে উপস্থিত ছিলেন বরগুনা পৌরসভার সব কাউন্সিলর, সামাজিক সংগঠনের সদস্যসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও সাধারণ নাগরিকরা।