বরগুনায় নির্বাচনী সহিংসতায় আহত -১

লেখক:
প্রকাশ: ৩ years ago

রগুনা পাথরঘাটা উপজেলার রাহানপুর ইউনিয়নের ৪ ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের বই মার্কার মেম্বার প্রার্থীর স্বামী কে প্রতিপক্ষরা গভীর রাতে মারধর করার অভিযোগ পাওয়া যায়।
এ বিষয়ে সংরক্ষিত আসনের মেম্বার প্রার্থী মোসাম্মৎ রুবি আক্তার বলেন এলাকায় আমার জনসমর্থন দেখে জনগণ আমাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করবে বলে আমার স্বামী নির্বাচনী প্রচার প্রচারণা শেষে বাড়ি ফেরার সময় পিপুলিয়া বাজার সংলগ্ন শাহিনের বাড়ির সামনে পরিকল্পিতভাবে প্রতিপক্ষ তালগাছ মার্কার সংরক্ষিত আসনের মেম্বার প্রার্থী মোসাম্মৎ রাহিমা বেগমের ছেলে রাহুল ও সাইফুল বহিরাগত একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে গভীর রাতে লোহার রড ও দা দিয়ে খুনের উদ্দেশ্যে অতর্কিতভাবে হামলা চালায় এতে আমার স্বামীর নাক ও দাঁত ভেঙ্গে যায়।
স্থানীয়রা আমার স্বামীর ডাক চিৎকার শুনে তাকে চিকিৎসার জন্য পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্য রত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতলে রেফার করেন।
এ বিষয় পাথরঘাটা থানায় মামলার প্রক্রিয়া চলছে পাথর পাড়া থানার ভারপ্রাপ্ত অফিসারের ইনচার্জ বলেন এ বিষয়ে আমার কাছে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসে নাই আসলে আইনগত ব্যবস্থা নিব।। তালগাছ মার্কার সংরক্ষিত আসনের মেম্বার প্রার্থী মোসাম্মৎ রাহিমা বেগমের কাছে জানতে চাইলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।