বরগুনায় একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন শামসুন্নাহার

:
: ২ years ago

বরগুনা: বরগুনা সদর উপজেলার ৫ নং আয়লা পাতাকাটা ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামের মো. নিজাম উদ্দিনের স্ত্রী মোসা. শামসুন্নাহার একই সাথে তিন সন্তানের জন্ম দিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন।  তিনি একই সাঙ্গে ২ মেয়ে ও ১ ছেলে সন্তান প্রসব করেছেন।
বিজয় টেলিভিশনের বরগুনা প্রতিনিধি আনিসুর রহমান টুলুর ফেইচবুক ও মুঠোফোনে জানা গেছে, পরিবারটি আগে থেকেই জানতো শামসুন্নাহার একসাথে তিন সন্তানের জন্ম দিবেন। সিজারের উদ্দেশ্যে ভর্তি হলে আজ বুধবার (২০ এপ্রিল) বরগুনা কুয়েত প্রবাসী হাসপাতালে গাইনী বিশেষজ্ঞ সাদিয়া পারভীনের তত্ত্ববধানে নরমাল ডেলিভারী করিয়ে তিন সন্তানের প্রসব করান। বর্তমানে মা ও তিন সন্তানই সুস্থ্য রয়েছেন। এমন বিরল ঘটনায় বরগুনাবাসীর মধ্যে এক উৎফুল্ল দেখা দিয়েছে।
বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে। এ বিষয়ে বরগুনা কুয়েত প্রবাসী হাসপাতাল এর পরিচালক ফজলুর রহমান বলেন আমাদের প্রতিষ্ঠানটি ২০১৩ সালে শুরু হয় এখানে আমরা সুনামের সাথে রোগীদের সেবা দিয়ে থাকি জেলায় আমাদের ব্যাপক সুনাম রয়েছে। এখানের দক্ষ ডাক্তার ও গাইনি বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা রোগীদের সেবা প্রদান করা হয়। শামসুন্নাহার ও তার সন্তানেরা সুস্থ আছেন।