বরগুনায় যুবককে কুপিয়েছে সন্ত্রাসীরা

লেখক:
প্রকাশ: ৩ years ago
???????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

নিজস্ব প্রতিবেদক ॥ বরগুনায় ঘর থেকে ডেকে নিয়ে মোঃ ইদ্রিস মোল্লা (২১) নামের এক যুবককে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে ।

গত রবিবার সন্ধ্যা ৭ টায় সত্তার হাওলাদারের বাড়িতে ডেকে নিয়ে এই হামলা চালানো হয়। আহত ইদ্রিস বর্তমানে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। আহত যুবক ওই থানার বুড়িরচর গ্রামের বাসিন্দা আব্দুল কাদের মোল্লার ছেলে।

আহতের পরিবার সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে ইদ্রিস মোল্লার মা ইন্তেকাল করেন, এ কারনে এলাকা এবং পরিবারের ভিতরে শোকের ছায়া বইছে। এদিকে একই এলাকার বাসিন্দা সত্তার হাওলাদারের মেয়ে ইতি আক্তার এর সঙ্গে প্রেম-ভালোবাসায় লিপ্ত রয়েছে স্বজন।

জানাগেছে, ইতি এবং স্বজন উভয়ের ভিতর ভালোবাসার সম্পর্ক বিদ্যমান রয়েছে, এ ঘটনা এলাকার ভিতরে জানাজানি হলে মেয়ের বাবা সত্তার হাওলাদার ক্ষিপ্ত হয়ে যায়। ইদ্রিস – স্বজনের সাথে চলাফেরা করাই ইদ্রিসকে গালিগালাজ করে।

ঘটনার দিন সন্ধ্যার সময় সোহেল-ইদ্রিস কে ডেকে নিয়ে যায় সত্তার হাওলাদারের বাড়ি । ইদ্রিস তাদেরকে বুঝিয়ে বলেন আমার মা ৫ দিন আগে মারা গেছে, আমার সাথে স্বজনের কোন যোগাযোগ নাই।

তাতে ক্ষিপ্ত হয়ে সত্তার হাওলাদার, ভাগিনা জহিরুল, সোহাগ ,স্বপন ,নুপুর সহ অজ্ঞাত ৫/৭ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ইদ্রিসের উপরে হামলা চালায়। তাকে বাঁচাতে ভাগিনা খাইরুল ছুটি আসলে তাকেও পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে বরগুনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন ।

সেখানে আহতের অবস্থা আশংকাজনক হওয়ায় সেখানকার কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসা দেওয়ার জন্য বরিশাল শেবাচিম রের্ফার করেন।

বর্তমানে সে শেবাচিমের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন আছে, তার মাথায় কোপের চিহ্ন রয়েছে এবং প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হয়েছে বলে জানান ওই ওয়ার্ডের কর্মরত চিকিৎসকরা।

আহতের ভাই ইলিয়াস বলেন, সত্তার হাওলাদারের ভাড়াটিয়া সন্ত্রাসীরা এখন আমাদেরকে হত্যাসহ লাশ গুম করার হুমকি দিয়ে আসছে। এ নিয়ে আমি ও আমার পরিবার জীবনের ঝুঁকি নিয়ে দিন কাটাচ্ছি । আমি প্রশাসনের কাছে সন্ত্রাসীদের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার দাবি করছি ।

এনিয়ে বরগুনা থানার ডিউটিরত এক পুলিশ কর্মকর্তা জানান, এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এখন পর্যন্ত অভিযোগ দেওয়া হয়নি তবে হাসপাতালে কাগজপত্র নিয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা গণমাধ্যমকর্মীদের আরও জানান।

facebook sharing button