বরগুনায় ভিডিও দেখিয়ে দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

:
: ২ years ago

ধর্ষিতার কান্না ধর্ষকের উল্লাস বরগুনা পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের দশম শ্রেণীর ছাত্রীকে তার নিজের লগ্ন ভিডিও দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া যায়।
কিশোরীর বাবা বলেন আমরা একই গ্রামের  প্রতিবাসী বাইনচটকি গ্রামের মৃত মোঃ মোশারফ চৌকিদারের ছেলে  মোঃ নাসির চৌকিদার দীর্ঘদিন যাবত আমার মেয়েকে বিবাহর প্রলোভন দেখিয়ে স্কুলে যাওয়া আসার পথে বিভিন্ন সময় যৌন হয়রানি ও নানানভাবে কু প্রস্তাব দিয়ে আসতো।
আমার বাড়ির পিছনে খালপাড়ে আমার মেয়ে গোসল করতে গেলে পরনের জামা কাপড় পরিবর্তন করার সময় মোঃ নাসির তার মোবাইল দিয়ে গোপনে ভিডিও ধারণ করে।
কিছুদিন আগে নাসির নিজ বাসায় তার মার কথা বলে ডেকে নিয়ে আমার কিশোরী মেয়ের লগ্ন ভিডিও মেয়েকে দেখায় আরো বলে এই ভিডিও  ভাইরাল করে দেবো বলে ভয় ভীতি দেখায় আমার নাবালিকা মেয়েকে জিম্মি করে ঐদিন নাসিরের বাসায় বসে আমার মেয়েকে ধর্ষণ করে।
ওই অশ্লীল ভিডিও ছবি দেখিয়ে আমার মেয়েকে প্রায়ই বিভিন্ন জায়গায় ও নাসিরের আত্মীয়-স্বজনের বাসায় নিয়ে ধর্ষণ করে। আমার মেয়ে উপায়ান্তর না পেয়ে তার মায়ের কাছে বিষয়টি বলে এলাকায় জানাজানি হলে মোঃ নাসির চৌকিদারের চাচা সরোয়ার আমাকে খুন ঘুম হুমকি দিয়েছে যাহাতে আমি মামলা না করি।
বর্তমানে তিনি বরগুনা প্রাথমিক শিক্ষা অফিসে শিক্ষকদের ট্রেইনার হিসাবে কর্মরত আছেন। এ বিষয়ে আমি উপান্ত না পেয়ে গতকাল বরগুনা বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মোহাম্মদ নাসির ও জাফর পাদা কে আসামি করে মামলা দায়ের করি ।