বরগুনায় জমানো টাকা নিয়ে উধাও গৃহবধূঃ খাবারের জন্য কাঁদছে ১০ মাসের শিশু

লেখক:
প্রকাশ: ১০ মাস আগে

বরগুনার তালতলীতে স্বামীর জমানো টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে উধাও এক গৃহবধূ। এদিকে খাবার খাওয়ানো যাচ্ছে না তার ১০ মাস বয়সী শিশুকে।

ঘটনাটি ঘটেছে উপজেলার ছোট বগী ইউনিয়নের ঠংপাড়া গ্রামে। শনিবার (৯ সেপ্টেম্বর) তালতলী থানায় সাধারণ ডায়েরি করেছেন ওই গৃহবধূর স্বামী।

খোঁজ নিয়ে জানা যায় , ২০১৭ সালে তালতলীর ঠংপাড়া গ্রামের হক মুন্সির ছেলে রাসেল মুন্সির সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় ফরিদপুরের ইন্তেজখার ডাংঙ্গি গ্রামের রফিক বিশ্বাসের মেয়ে মীম আক্তারের। বিয়ের পরে ভালই কাটছিল তাদের সংসার। ১০ মাস আগে তাদের ঘর আলো করে জন্ম নেয় শিশু ইমাম হাসান।

সন্তানের ভবিষ্যৎ এর কথা চিন্তা করে ৫০ হাজার টাকা জমিয়েছিলেন রাসেল। সেই টাকা দিয়ে ১০ সেপ্টেম্বর গরু কেনার কথা ছিল। কিন্তু ৭ সেপ্টেম্বর বিকেলে ওই জমানো টাকা ও স্বর্ণালংকার নিয়ে উধাও হয়ে যান ওই গৃহবধূ। গত দুদিন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে তালতলী থানায় সাধারণ ডায়েরি করেন রাসেল।

রাসেল মুন্সী বলেন, ৭ সেপ্টেম্বর বিকেলে আমার ছোট বোন আয়শা মনি (১১) ও আমার সন্তানকে একটি ফার্মেসিতে বসিয়ে রেখে টাকা, কানের দুল ও ছেলের হাতের আংটি নিয়ে আমার স্ত্রী মিম আক্তার পালিয়ে যায়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় সাধারণ আইডি করেছি।

তিনি আরও বলেন, আমার স্ত্রী আমতলী উপজেলার এ কে স্কুল এলাকার মহিন চৌধুরী নামের একটি ছেলের সঙ্গে ইমুতে কথা বলতো। আমি নিষেধ করার পর তারা হয়তো গোপনে কথা বলতো। আমার ধারণা ওই মহিন চৌধুরীর সঙ্গেই আমার স্ত্রী পালিয়েছে। দুইদিন ধরে আমার ছেলের কান্না কোনোভাবেই থামানো যাচ্ছে না এবং খাবারও খাওয়ানো যাচ্ছে না।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান বলেন, ওই গৃহবধূর স্বামী রাসেল মুন্সী তালতলী থানায় একটি সাধারণ ডাইরি করেছেন। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছি।