#

শামীম আহমেদ ॥ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ‘স্বাধীকা সারথি মুজিব’ শীর্ষক সাময়িকী’র মোড়ক উন্মোচন করা হয়েছে। বরিশাল বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ এবং ম্যানেজমেন্ট স্টাডিজ এসোসিয়েশনের সহযোগিতায় আজ মঙ্গলবার বিকাল ৪ টায় বিশ^বিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স কমপ্লেক্সে ‘স্বাধীকা সারথি মুজিব’ শীর্ষক সাময়িকী’র মোড়ক উন্মোচন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। বিশেষ অতিথি ছিলেন বীরাঙ্গনা মনোয়ারা বেগম। বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ড. আবদুল্লাহ আল মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠিত ‘স্বাধীকা সারথি মুজিব’ শীর্ষক সাময়িকী’র মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সম্পাদনা পর্ষদ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক আবির হোসেন, প্রভাষক সুরজিত কুমার মন্ডল, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী কাজী হাফিজুর রহমান ও রফিকুল ইসলাম ইয়ামিন।

 

অনুষ্ঠানে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ এবং ম্যানেজমেন্ট স্টাডিজ এসোসিয়েশনের পক্ষ থেকে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সভাপতিকে সম্মাননা স্বরূপ ক্রেস্ট প্রদানসহ ‘স্বাধীকা সারথি মুজিব’ শীর্ষক লেখনি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় বিশ^বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন