ববিতে আন্তঃবিভাগ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

:
: ৫ years ago

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) আন্তঃবিভাগ ব্যাডমিন্টন, টেবিল টেনিস, ক্যারম ও ভলিবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে আন্তঃবিভাগ ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়।

শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক ইংরেজী বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো. তরিকুল হকের পরিচালনায় পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. এসএম ইমামুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থি ছিলেন ট্রেজারার প্রফেসর ড. একেএম মাহবুব হাসান।

অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, প্রক্টর, প্রভোস্ট, ২৪টি বিভাগের বিভাগীয় প্রধান, পরিচালক, শিক্ষক, শিক্ষার্থী ও শারীরিক শিক্ষা দপ্তরের সহকারী পরিচালকসহ সংশ্লিষ্ট দপ্তরের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ সময় ভিসি প্রফেসর ড. এস এম ইমামুল হক বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের ক্রেস্ট ও মেডেল প্রদান করেন। একই সঙ্গে তিনি উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, একাডেমিক কার্যক্রমের পাশাপাশি এ ধরনের ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ তোমাদের শারীরিক ও মানসিক সুস্থতার জন্য একান্ত প্রয়োজন। একটি মাদকমুক্ত সুষ্ঠু জীবনব্যবস্থা গড়তে খেলাধুলার কোনো বিকল্প নেই।