বঙ্গবন্ধু সেতু দেখতে যাওয়ার পথে ট্রাকচাপায় বৃদ্ধার হাত বিচ্ছিন্ন

:
: ২ years ago

বঙ্গবন্ধু সেতুতে ঘুরতে যাওয়ার পথে বালুবাহী ট্রাকচাপায় আটজন আহত হয়েছেন। এদের মধ্যে মোছা. চায়না বেগম (৫০) নামে এক বৃদ্ধার হাত বিচ্ছিন্ন হয়ে যায়।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে বঙ্গবন্ধু সেতু-ভূঞাপুর-এলেঙ্গা আঞ্চলিক মহাসড়কের বাগবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। আহত বৃদ্ধা ঘাটাইল উপজেলার দেউলিয়াবাড়ী ইউনিয়নের পাকুটিয়া চকপাড়া গ্রামের মো. আবেদ আলীর স্ত্রী।

আহত বৃদ্ধার মেয়ে জামাই মো. কাবিল বলেন, ‘একটি মাহিন্দ্রা গাড়ি ভাড়া করে আট সদস্য মিলে বঙ্গবন্ধু সেতু ঘুরতে যাচ্ছিলাম। পথে বেপরোয়া গতিতে আসা একটি বালুবাহী ট্রাক মাহিন্দ্রাকে চাপা দেয়। এতে আমার শাশুড়ির শরীর থেকে হাত বিচ্ছিন্ন হয়ে যায়। এ ঘটনায় আমিসহ বাকি সাতজন সামান্য আহত হয়েছি।

তিনি আরও বলেন, ‘সংঘর্ষের পরে পুলিশ ও স্থানীয়রা ভূঞাপুর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা গুরুতর আহত অবস্থায় শাশুড়িকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল হাসপাতালে পাঠান।’

এ বিষয়ে ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফাহিম ফয়সাল বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। চালক পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়। দুর্ঘটনাকবলিত মাহিন্দ্রাও থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।