ফিফা প্রেসিডেন্টের সঙ্গে বল খেললেন পুতিন

:
: ৬ years ago

রাশিয়া বিশ্বকাপের দিন-ক্ষণ ঘড়ির কাঁটার সঙ্গে ধীরে ধীরে এগিয়ে আসছে। প্রতিটি মুহূর্তেই কমছে ঘড়ির কাঁটা। একদিন আগেই ১০০তম দিনের ক্ষণ গণনা শুরু হয়ে গেছে সারা বিশ্বে। ফুটবলপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন বিশ্বকাপ ফুটবলে মেতে ওঠার জন্য। অনেকের তো তরই সইছে না আর।

বিশ্বকাপ ফুটবলের ১০০তম দিন বাকি, এ উপলক্ষে আয়োজক ফিফা সারা বিশ্বের সাবেক তারকা ফুটবলারদের নিয়ে একটি আয়োজন করেছিল। যে যেখানে ছিল, সেখান থেকেই ফুটবল নিয়ে কসরত করে দেখিয়েছেন ব্রাজিলের রোনালদো, আর্জেন্টিনার ম্যারাডোনা থেকে শুরু করে বিশ্বখ্যাত সাবেক তারকা ফুটবলাররা।

Putin

যার ভিডিও প্রকাশ করেছে ফিফা। সবচেয়ে মজার বিষয় হলো, ১০০ দিন বাকি, এ উপলক্ষে রাশিয়ায়ও আয়োজন করা হয় একটি অনুষ্ঠানের। যেখানে দেখা যাচ্ছিল ফুটবল নিয়ে মেতেছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফ্যান্তিনো এবং রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। দু’জন কয়েক সেকেন্ড খেললেন ফুটবল। একজন আরেকজনের দিকে বলের পাস দিচ্ছিলেন তারা।

রাশিয়া প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন এবং ফিফা প্রেসিডেন্টের মধ্যে খেলা এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সারা বিশ্বে। বিশ্বকাপের প্রতি মানুষের যে আগ্রহ এবং উন্মাদনা তাতে এই ভিডিও আরও নতুন মাত্রা যোগ করবে বলেই মনে করছেন সবাই।

দেখুন ভিডিও