‘প্রেস-সাংবাদিক’ লেখা অপসারণের নির্দেশ-বরিশাল মেট্রোপলিটন পুলিশের

:
: ৬ years ago

সাংবাদিকের মোটর সাইকেলের নম্বর প্লেটে ‘প্রেস’ কিংবা ‘সাংবাদিক’ লেখা অপসারণের অনুরোধ করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মাহফুজুর রহমান।

আজ শনিবার (১২ মে) দুপুরে পুলিশ কমিশনারের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ অনুরোধ জানান।

সাংবাদিক নেতাদের সাথে মতবিনিময় শেষে ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার বলেন, সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৩ সপ্তাহের মধ্যে এই যৌথ সিদ্ধান্ত কার্যকর করার নির্দেশ দেওয়া হয়েছে। তবে এর পরিবর্তে গণমাধ্যম কর্মীদের সুবিধার্থে স্ব-স্ব প্রতিষ্ঠানের নামযুক্ত স্টিকার মোটর সাইকেলের সামনের অংশে লাগানোর অনুরোধ করা হয়েছে।

তিনি বলেন, কোনো পুলিশ সদস্য মাদক সেবন, বিক্রি কিংবা অন্য কোনো ভাবে সম্পৃক্ত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। শুধু পুলিশ নয়, জিরো টলারেন্স নীতি অবলম্বন করে মাদক সংশ্লিষ্ট কাউকেই ছাড় দেবে না মেট্র্রোপলিটন পুলিশ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএমপি’র উপ-কমিশনার গোলাম রউফ খান, মো. হাবিবুর রহমান, মোয়াজ্জেম হোসেন ভূঁইঞা, উত্তম কুমার পাল, জাহাঙ্গীর মল্লিক, আবুল খায়ের, বিভিন্ন ইউনিটের অতিরিক্ত উপকমিশনার, সহকারী কমিশনার, বিভিন্ন থানা ও সংশ্লিষ্ট ইউনিটের পরিদর্শকগণ ছাড়াও বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মুরাদ আহমেদ, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরদাউস সোহাগ, টেলিভিশন মিডিয়া অ্যাসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির, মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ প্রমুখ।