প্রধানমন্ত্রী বেতন বাড়িয়েছেন, সততার পরিচয় দিন বরিশালে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র আহবান

লেখক:
প্রকাশ: ৫ years ago

সোহেল আহমেদ:  স্বাধীন বাংলাদেশে বর্তমান সরকার প্রত্যাশিতভাবে বেতন বাড়িয়েছেন। যা এর আগের অন্য কোনো সরকার বাড়ায়নি। বেতনই নয় সরকারি কর্মকর্তা- কর্মচারীদের জন্য পর্যাপ্ত সুযোগ সুবিধার ব্যাবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই কর্মক্ষেত্রে দুর্নীতি না করে সততার পরিচয় দেয়ার অনুরোধ জানিয়েছেন বরিশাল-৫ সদর আসনের সাংসদ, সরকারের পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্ণের অব:জাহিদ ফারুক শামিম এমপি।

গতকাল শনিবার দুপুর ১২ টায় বরিশাল জেলা প্রশাসনের সভাকক্ষে জেলা পর্যায়ের সকল কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অনুরোধ জানান। জেলা প্রশাসক এস এম অজিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্টিত মতবিনিময় সভায় প্রতিমন্ত্রী বলেন, দেশ উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে।

দুর্নীতি হচ্ছে উন্নয়নের অন্যতম বাঁধা। তাই দুর্নীতি নিয়ন্ত্রণের জন্য অধিনস্ত কর্মকর্তা-কর্মচারীদের প্রতি কঠোর নজরদারী রাখতে হবে জানিয়ে ঊর্ধ্বতনদের প্রতি তিনি আহ্বান জানান। সেজন্য সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতাও চেয়েছেন তিনি।
এসময় বরিশাল জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে পানিসম্পদ প্রতিমন্ত্রী এসএসসি পরীক্ষার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন। এসময় তার সাথে ছিলেন জেলা প্রশাসক এস এম অজিয়ার রহমান। পরিদর্শন শেষে তিনি পরীক্ষার কেন্দ্র ব্যবস্থাপনা নিয়ে সন্তষ প্রকাশ করেন বলে জানা গেছে।