প্রধানমন্ত্রীর সাথে বরিশালের নব-নির্বাচিত মেয়র খোকন সেরনিয়াবাতের সাক্ষাৎ

:
: ১ বছর আগে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষ্যাত করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

রবিবার গণভবনে স্ত্রী ও ছেলে মেয়দের নিয়ে খোকন সেরনিয়াবাত প্রধানমন্ত্রীর সাথে সাক্ষ্যাত করেছেন। মেয়র নির্বাচিত হওয়ার পরে প্রধানমন্ত্রীর সাথে এটিই তার প্রথম সাক্ষ্যাত। এসময় প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বরিশালেই এই নতুন মেয়র। একইসাথে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করে ধন্যবাদ জানান তিনি।

সাক্ষ্যাতকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মামাতো ভাই খোকন সেরনিয়াবাত এবং তার পরিবারের সদস্যের সাথে বিভিন্ন বিষয় নিয়ে বেশ কিছুক্ষণ হাসোজ্জল মুখে কথা বলেন। এমনই বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এছাড়া শনিবার বনানী কবরস্থানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যসের কবর জিয়ারত করেন খোকন সেরনিয়াবাত।

এর আগে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে খোকন সেরনিয়বাতকে দলীয় মনোনায়ন দেয় বাংলাদেশ আওয়ামী লীগ। ১২জুন বিপুল ভোটের ব্যবধানে তিনি মেয়র নির্বাচিত হন। মেয়র নির্বাচিত হওয়ার পরে তিনি অবশ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বরিশালবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

অন্যদিকে বরিশালের উন্নয়নে খোকন সেরনিয়াবাত তার প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করবেন বলে প্রত্যাশা উন্নয়নবঞ্চিত এ নগরীর বাসিন্দাদের।