পৌরসভাকে সিটি কর্পোরেশনে উন্নীত করা হবে- সচিব মালেক

:
: ৬ years ago

পটুয়াখালী প্রতিনিধিঃ আগামী দুই মাসের মধ্যেই শুরু হবে লোহালিয়া সেতুর কাজ। ফলে পটুয়াখালীর সাথে বাউফল-দশমিনার যোগাযোগ নিরবিচ্ছিন্ন হবে। প্রসারিত হবে ঐ দুই উপজেলার জীবন মান ব্যাবসা বানিজ্য। আজ শনিবার দুপুরে পটুয়াখালী পৌরসভার প্রবেশ দ্বারে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ম্যুরাল উন্মোচন কালে প্রধান অতিথির বক্তৃতায় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সচিব আঃ মালেক এ কথা বলেন।

পটুয়াখালীসহ গোটা দক্ষিনাঞ্চলকে আধুনিকায়ন করতে প্রধানমন্ত্রি বদ্ধ পরিকর। তারই ধারাবাহিকতায় পটুয়াখালীতে একের পর এক উন্নয়ন কার্যক্রম অব্যাহত রয়েছে। এ ছাড়াও পায়রা বন্দরকে মাথায় রেখে পটুয়াখালী জেলা বিচ্ছিন্ন বঙ্গোপসাগরের কোল ঘেষে জেগে ওঠা দ্বীপ রাঙ্গাবালী উপজেলাকে বিশেষ ট্যুরিজ সেন্টার করা হবে। জেলা বিচ্ছিন্ন ঐ উপজেলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ সেবা প্রদান করার ব্যাবস্থা গ্রহণ করেছে সরকার। পাশাপাশি স্বাস্থ্য সেবার মান বাড়াতে এই উপজেলায় একটি এ্যাম্বুলেন্স দেয়া হবে।

এ সময় তিনি আরো বলেন, পটুয়াখালী জেলা হবে, একটি আধুনিক জেলা। উন্নয়নের পাশাপাশি এ পটুয়াখালী পৌরসভাকে সিটি কর্পোরেশনে উন্নীত করা হবে। এ জন্য যা যা করা দরকার তা করা হবে।
এ সময় তার সাথে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের কর্মকর্তাসহ পৌর বাসীরা উপস্থিত ছিলেন।