পোলট্রি খামার করে লোকসান, ক্ষতি পোষাতে মাদক ব্যবসায় নারী!

লেখক:
প্রকাশ: ২ years ago

নোয়াখালীর সোনাইমুড়ীতে ২০০ ইয়াবাসহ সাহিদা আক্তার মনি (২০) নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের দাবি, পোলট্রির খামার করে লোকসান হওয়ায় ক্ষতি পুষিয়ে নিতে মাদক ব্যবসায় জড়ান এ নারী।

রোববার (৫ জুন) রাতে ভানুয়াই গ্রামের ভাড়া বাসা থেকে ছদ্মবেশী পুলিশের কাছে ইয়াবা বিক্রির সময় তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সাহিদা আক্তার সোনাইমুড়ী পৌরসভার পাপুয়া গ্রামের মিজি বাড়ির মো. রুবেলের স্ত্রী। তার বাবার নাম মৃত আবুল খায়ের।

সোমবার (৬ জুন) সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ তাকে গ্রেফতারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে অভিযোগ ছিল ভাড়া বাসায় ওই নারী ইয়াবা বিক্রি করে আসছেন। প্রমাণ না থাকায় এতদিন গ্রেফতার করা যায়নি। সোমবার রাতে ছদ্মবেশে তার কাছ থেকে ইয়াবা কিনতে যান উপ-পরিদর্শক (এসআই) মাঈন উদ্দিন। এ সময় ২০০ পিস ইয়াবাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

ওসি হারুনুর রশিদ জানান, সাহিদা পুলিশের কাছে ইয়াবা বিক্রির বিষয়টি স্বীকার করেছেন। ওই নারী দাবি করেন, পোলট্রি খামার করে তার অনেক টাকা লোকসান হয়ে যায়। এ ক্ষতি পুষিয়ে নিতে তিনি মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন।

সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।