পুলিশ সদস্য জসিম উদ্দিনের অকাল মৃত্যুতে শোকাহত বিএমপি পরিবার

:
: ৪ years ago

বাংলাদেশ পুলিশ বাহীনির মধ্যে প্রথম করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া পুলিশ কনস্টেবল মোঃ জসিম উদ্দিনের (৪০) বিদায়ী আতœার মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

২৯ এপ্রিল বুধবার রাতে বিএমপির মিডিয়া সেলে শোক বার্তা জানানো হয়। পুলিশ কনস্টেবল মোঃ জসিম উদ্দিনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার সহ বিএমপি‘র কার্যালয়ে কর্মরত সকল পুলিশ সদস্য।

শোকবার্তায় বলা হয়, চলমান করোনাযুদ্ধে দেশের সম্মানিত জনগণকে সুরক্ষিত রাখতে গিয়ে মোঃ জসিম উদ্দিনের মৃত্যুতে বাংলাদেশ পুলিশ গভীরভাবে শোকাহত। একই সাথে দেশমাতৃকার সেবায় তাঁর এমন আত্মত্যাগে গর্বিত বাংলাদেশ পুলিশ । তাঁকে হারানোর শোককে শক্তিতে পরিণত করে এগিয়ে যাবে বাংলাদেশ পুলিশ।

শোক বার্তায় আরো জানানো হয়, করোনা যুদ্ধে আত্মোউৎসর্গকারী কনস্টেবল মোঃ জসিম উদ্দিনের পরিবারের পাশে সর্বোতভাবে থাকবে বাংলাদেশ পুলিশ।

উল্লেখ্য,বাংলাদেশ পুলিশ বাহীনির মধ্যে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মারা যান কনস্টেবল জসিম উদ্দিন। নিহত কনস্টেবল জসিম উদ্দিন কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের কাঠালিয়া গ্রামের মৃত আবদুল হকের ছেলে। বুধবার বিকেলে নিজ গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে সমাহিত করা হয় তাকে।

নিহত জসিম ঢাকা মহানগর পুলিশের (ডিএমিপ) ওয়ারী জোনে কর্মরত ছিলেন। তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

গত ২৪ এপ্রিল তার শরীরে প্রথম করোনার উপসর্গ দেখা দেয়। এরপর হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। শারীরিক অবস্থার অবনতির কারণে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। মঙ্গলবার রাত ১০টায় তিনি মারা যান। পরে পরীক্ষার রিপোর্ট আসে তিনি করোনায় আক্রান্ত ছিলেন।