পুলিশের ওপর চড়াও হত্যা মামলার আসামির লোকজন

লেখক:
প্রকাশ: ৬ years ago

কুমিল্লার মনোহরগঞ্জে পুলিশের ওপর হামলা চালিয়ে হত্যা মামলার দুই আসামিকে ছিনিয়ে নেয়া হয়েছে। প্রত্যক্ষদর্শীরা এমনটি জানালেও পুলিশ বলছে, আসামিদের আটকের আগেই তাদের লোকজন পুলিশের ‍ওপর চড়াও হয়। ফলে আসামিদের ধরা সম্ভব হয়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, রোববার রাত সোয়া ৭টার দিকে জেলার মনোহরগঞ্জ উপজেলার সরষপুর এলাকায় এ ঘটনা ঘটে। এই হামলায় দুইজন এসআই, তিন এএসআইসহ ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি হত্যাসহ একাধিক মামলার আসামি সাদ্দাম ও ইউনুসকে গ্রেফতার করতে রোববার রাত সোয়া ৭টার দিকে মনোহরগঞ্জ থানা পুলিশের একটি দল উপজেলার সরষপুর এলাকায় অভিযান চালায়। এ সময় সাদ্দাম ও ইউনুসকে আটক করে পুলিশ। পরে ওই দুই আসামির লোকজন পুলিশের ওপর হামলা চালায় এবং তাদের ছিনিয়ে নেয়। এই খবর পেয়ে ছিনিয়ে নেয়া আসামিদের আটক করতে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে যায়।

তবে দুই আসামিকে আটকের বিষয়টি অস্বীকার করেছেন মনোহরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন। রাত সাড়ে ১০টায় মুঠোফোনে তিনি জানান, ‘আসামিদের আটক করা সম্ভব হয়নি, আটকের আগেই তাদের লোকজন পুলিশের ওপর চড়াও হয়, এতে থানার এসআই হাবিব ও এএসআই মাসুদ সরকারসহ অভিযানে অংশ নেয়া ছয় পুলিশ সদস্য আহত হয়। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

এদিকে ছিনিয়ে নেয়া আসামিদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছেন ওসি।