পুরনো প্রেম নিয়ে বিপাকে নাঈম-শবনম ফারিয়া দম্পতি!

লেখক:
প্রকাশ: ৭ years ago

এফ এস নাঈম ও শবনম ফারিয়া হেসে-খেলে দারুণ সুখে তারা সংসারজীবন কাটিয়েছেন গেল একটা বছর। এবারই তাদের প্রথম বিবাহবার্ষিকী। স্বাভাবিকভাবে দিনটিকে সেলিব্রেট করতে চান দু’জনেই। কোনও সিদ্ধান্তে না পৌঁছেই দু’জনে বেরিয়ে পড়েন ঘুরতে। মুখোমুখি কিছুক্ষণ বসার জন্য বেছে নেন একটি নিরিবিলি স্থান।

কিছুটা সময় পার করার পর নাঈম দুষ্টুমির ছলেই স্ত্রী ফারিয়াকে বিয়েবার্ষিকী সেলিব্রেট করার জন্য একটি অভিনব খেলার আমন্ত্রণ জানান। নাঈমের ভাষায়, যে খেলার মাধ্যমে একে অপরকে আরও বেশি করে জানার সুযোগ হবে। নিজেদের সম্পর্কটা আরও স্বচ্ছ ও দৃঢ় হবে। শবনম প্রথমে এমন অদ্ভুত খেলায় আগ্রহ না দেখালেও স্বামীর আগ্রহে সায় দেন। শুরু হয় দু’জনার প্রশ্ন-উত্তর খেলা।

এক পর্যায়ে নাঈম প্রশ্ন করেন ফারিয়ার পুরনো প্রেমের কথা। সরল মনে উত্তর দেন ফারিয়া। স্বামীকে তিনি বলেন, ‘তার জীবনে এমন একজন মানুষ ছিল যাকে সে সত্যিকারের ভালোবাসতো এবং সেই প্রথম পুরুষ যে তাকে ছুঁয়েছিল!’

এখান থেকেই ঘুরে যায় এই দম্পতির সংসারে বাঁধে বিপত্তি, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সহজ স্বীকারোক্তি’র গল্পের প্রথম বাঁকবদল হয়। এগুতে থাকে দুটি মানুষের সাজানো সংসারের নানা টানাপড়েন। দাম্পত্যজীবনের গল্পে সাজানো এই চলচ্চিত্রে অভিনয় করেছেন এফএস নাঈম ও শবনম ফারিয়া। আরও আছেন অন্তরা আজীম। জনপ্রিয় নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ-এর চিত্রনাট্যে স্বল্পদৈর্ঘ্যটি নির্মাণ করেছেন রিয়াদ তালুকদার।

গল্পটি প্রসঙ্গে শবনম ফারিয়া বলেন, ‘গল্পটি খুব চেনা। যা বেশিরভাগ মানুষের সঙ্গেই মিলে যাবে। যদিও এই চেনা গল্পগুলো নিয়ে আমাদের এখানে খুব বেশি কাজ করা হয় না। কারণ বিষয়টি বেশ সেনসেটিভ। এর চিত্রনাট্য, নির্মাণ এবং গল্প- আমার বেশ লেগেছে।’

এর আগে এফএস নাঈম ও শবনম ফারিয়া মায়া, ডিজিটাল প্যারেন্টস, প্রনেয় ছাড়াও দর্শকনন্দিত কিছু নাটকে অভিনয় করলেও এটাই এই দুই তারকার প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। যা শিগগির মুক্তি পেতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।