পিরোজপুরে বিষপানে প্রেমিক যুগলের আত্মহত্যা

:
: ২ years ago

পিরোজপুরের নাজিরপুরে বিষ পানে আত্মহত্যা করেছে দুই কিশোর-কিশোরী। তাদের মধ্যে প্রায় ২ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। গতকাল বৃহস্পতিবার রাতে নাজিরপুর উপজেলার ৯ নম্বর কলারদোয়ানিয়া ইউনিয়নে উত্তর কলারদোয়ানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, নিহত কিশোর-কিশোরী হলো নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নের উরিবুণিয়া গ্রামের হাফিজ তালুকদারের ছেলে ইয়াছিন (১৭) ও নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের উত্তর কলারদোয়ানিয়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে মারিয়া আক্তার (১৫)। নিহত মারিয়া আক্তার মুঘারঝোর দাখিল মাদ্রাসা থেকে এবারের এস এস সি পরীক্ষার্থী ছিল আর ইয়াছিন হিফজুল কোরআন (৮ পারা) পর্যন্ত পড়াশোনা করেছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্বের প্রেমের সম্পর্কের টানে প্রেমিক (ইয়াছিন) তার ফুপার বাড়ি উত্তর কলারদোয়ানিয়া গ্রামে গত চার দিন পূর্বে বেড়াতে এসেছিল। ফুপার বাড়ির পাশেই প্রেমিকা (মারিয়া আক্তারের) বাড়ি। সম্পর্কের মনোমালিন্যের একপর্যায়ে মেয়ের বাড়ির কাছে পুরোনো কবর স্থানের পাশে দুজনেই একই সঙ্গে বিষ পান করে। পরে তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মেয়েটি মারা যায়। আর ছেলেটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টায় মারা যায়।

এ বিষয়ে নাজিরপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. অসিত কুমার মিস্ত্রি জানান, মেয়েটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয় এবং ছেলেটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টায় মারা যায়।

৯ নম্বর কলারদোয়ানিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো. হাসানাত ডালিম জানান, বিষয়টি জেনে ঘটনাস্থলে গিয়েছিলাম। আমার জানা মতে নিহত ছেলের বাড়ি অন্য উপজেলায় আর মেয়ের বাড়ি আমার ইউনিয়নে। দীর্ঘ দিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, হাসপাতাল সূত্রে খবর পেয়ে মরদেহ দুটি থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে নাজিরপুর থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।