পিরোজপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি দপ্তরি গ্রেফতার

:
: ২ years ago

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে বিপ্লব মিস্ত্রী (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার ৪নং মেদিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

সে ওই বিদ্যালয়ের নৈশপ্রহরী কাম-দপ্তরি হিসেবে কর্মরত। বিপ্লব মিস্ত্রী মেদিরাবাদ গ্রামের যশোদা মিস্ত্রীর ছেলে। জানা গেছে, ওই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রী মঙ্গলবার বিদ্যালয়ের একটি কক্ষে নামাজ পড়ছিল। ওই সময় বিপ্লব মিস্ত্রী তাকে শ্লীলতাহানি করে। এ সময় ওই কক্ষে অন্য এক শিক্ষার্থী বিষয়টি দেখে ফেললে ওই রুম থেকে সে সটকে পড়ে।

পরে বৃহস্পতিবার ঘটনাটি জানাজানি হলে প্রধান শিক্ষক ও বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি বিষয়টি নিয়ে সালিশ বৈঠকে বসে। এ সময় এলাকাবাসী ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ এসে ভুক্তভোগী শিক্ষার্থীর সঙ্গে কথা বলে বিপ্লবকে গ্রেফতার করে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরুন কুমার মিত্র জানান, বৃহস্পতিবার ঘটনাটি জানতে পেরে বিদ্যালয়ের কমিটিকে অবহিত করেন এবং বিষয়টি কীভাবে সমাধান করা যায় আলোচনা করে এবং একপর্যায়ে তাকে বিদ্যালয় কক্ষে জুতাপেটা করে নিষ্পত্তি করা চেষ্টা করা হয়।

 

কিন্তু তাদের সালিশ বৈঠক গ্রামবাসী মেনে না নেওয়ায় থানা পুলিশ পর্যন্ত গড়ায়। ভাণ্ডারিয়া থানার ওসি মাসুমুর রহমান বিশ্বাস জানান, অভিযোগের ভিত্তিতে নৈশপ্রহরী কাম-দপ্তরিকে গ্রেফতার করা হয়েছে।