পিরোজপুরে করোনা টিকা নিয়ে বাড়ি ফেরার পথে বৃদ্ধার মৃত্যু

লেখক:
প্রকাশ: ২ years ago

রোজপুরের ইন্দুরকানীতে করোনা টিকা দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার উপজেলার পাড়েরহাট ইউনিয়নের উমেদপুর কমউিনিটি ক্লিনিকের সামনের আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত প্রিয়া বালা (৭৭) উমেদপুর গ্রামের মৃত্যু নারায়ন দেবনাথের স্ত্রী। এ ঘটনায় ঘাতক পিকআপটিকে আটক করেছে পুলিশ।

জানা যায়, টিকা নিয়ে বাড়ি ফেরার পথে পিরোজপুর থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান প্রিয়া বালাকে উমেদপুর করোনা টিকা কেন্দ্রের সামনের সড়কে চাপা দেয়। এরপর স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টিকা নিতে আসা স্থানীয়রা অভিযোগ করেন, টিকা নেওয়ার পরে উমেদপুর কমিউনিটি ক্লিনিকে টিকাদান কেন্দ্রে কোনো বিশ্রামের জায়গা না থাকায় টিকা নেওয়ার পর অনেকে অসুস্থ হয়ে পড়লেও তাকে বাড়ি চলে যেতে হচ্ছে। টিকা দিয়ে বাড়িতে ফেরার সময় প্রিয়া বালা অসুস্থ হয়ে রাস্তার উপর পড়ে যায়। এসময় পিরোজপুর থেকে আসা একটি পিকাপ ভ্যান তাকে চাপা দেয়।

এ প্রসঙ্গে উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো. নুরুল আমিন জানান, টিকা নিতে আসা লোকদের অতিরিক্ত ভিড়ের কারণে সকলকে বসতে দেওয়া সম্ভব হয় না। প্রিয়াবালা টিকা নিয়ে যাওয়ার সময় ক্লিনিকের সামনে রাস্তায় দুর্ঘটনার শিকার হন।

ইন্দুরকানী থানার ওসি মো. এনামুল হক জানান, করোনা টিকা নিতে আসা প্রিয়া বালা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। ঘাতক পিকআপটিকে আটক করা হয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।