পিরোজপুরে উত্ত্যক্তের প্রতিবাদ করায় প্রতিবন্ধী শিক্ষার্থীকে মারধর

:
: ৪ years ago

পিরোজপুরের কাউখালীতে প্রতিবন্ধি শিক্ষার্থীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষার্থীকে মারধর করে পা ভেঙ্গে দিয়েছে উত্ত্যক্তকারী যুবক রাব্বি মোল্লা।

জানা যায়, উপজেলার আসপদ্দি গ্রামের আমির হোসেনের কন্যা বরিশাল বিএম কলেজের মাষ্টার্স শেষ বর্ষের প্রতিবন্ধি শিক্ষার্থীকে (২৮) প্রতিবেশী রফিক মোল্লার পুত্র রাব্বি মোল্লা (২৫) তাকে আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছে।

গত শুক্রবার (২৭ মার্চ) দুপুরের দিকে ওই শিক্ষার্থী একটি বাড়িতে প্রাইভেট পড়িয়ে বাসায় যাওয়ার পথে হামিদ মোল্লার বাড়ির সামনে বসে রাব্বি তার ওড়না ধরে টান দেয়। এ সময় ওই শিক্ষার্থী ডাক চিৎকার দিলে বখাটে রাব্বি তার হাতে থাকা লাঠি দিয়ে এলোপাথারী আঘাত করে তার ডান পা ভেঙ্গে দেয়। পরে এলাকাবাসী ও তার পরিবারের লোকজন এসে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে কাউখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এব্যপারে ওই শিক্ষার্থীর ভাই সুমন বাদী হয়ে কাউখালী থানায় একটি মামলা দায়ের করেছেন।

কাউখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, প্রতিবন্ধি শিক্ষার্থীকে মারধরের বিষয়ে একটি মামলা রুজু করা হয়েছে এবং অভিযুক্ত আসামি রাব্বিকে আটকের জন্য চেষ্টা চলছে।