পা হারানো নিলয়ও বাঁচলো না

লেখক:
প্রকাশ: ৬ years ago

নওগাঁয় পিকআপের চাপায় ডান পা হারানো কিশোর নিলয়কেও (১৪) বাঁচানো গেল না। শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত নিলয় শহরের মাস্টারপাড়া মহল্লার আফতাব হোসেনের ছেলে ও নওগাঁ কেডি সরকারি উচ্চ বিদ্যালযের নবম শ্রেণির ছাত্র।

এর আগে বিকেলে শহরের বাইপাস সড়কে দুর্ঘটনায় পড়ে ডান পা হাঁটুর কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যায় নিলয়ের। একই ঘটনায় রাকিব হোসেন (১৫) ও সাদমান হোসেন (১৫) নামে আরও দুই কিশোর গুরতর আহত হয়েছে। আহতদের বাড়িও একই এলাকায় বলে পুলিশ জানিয়েছে।

নওগাঁ সদর মডেল থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন জানান, বিকেল সাড়ে ৫টার দিকে নিলয়সহ তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। শহরের বাইপাস ব্রিজ এলাকা থেকে শান্তাহারের দিকে যাবার সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তারা সড়কে ছিটকে পড়ে। এ সময় নিলয়ের ডান পা পিকআপের চাপায় বিচ্ছিন্ন হয়ে যায়। আর অন্য দুজন গুরুতর আহত হয়।

ওসি জানান, দুর্ঘটনার স্থানীয়রা তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নিলয়কে রাজশাহীতে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। ঘটনার পর দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও পিকআপটিকে জব্দ করেছে পুলিশ।