পা‌নি সম্পদ প্রতিমন্ত্রী নিজে গি‌য়ে ত্রান পৌ‌ঁছে দি‌চ্ছেন বাড়িতে বাড়িতে

:
: ৪ years ago

নিজস্ব প্রতিবেদকঃ প্রাণঘাতি করোনা প্রতিরোধে অনঢ় পা‌নি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম-এমপিও। বৃহষ্পতিবার (০৯ এপ্রিল) বেলা ১২ টার দিকে তিনি নিজে গিয়ে বরিশাল নগরীর ৬ নম্বর ওয়ার্ডের কর্মহীন অসহায় ১০ টি পরিবারের সদস্যদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন।

পরবর্তীতে তিনি ১ নম্বর ওয়ার্ডের অসহায় ও দুস্থ আরো ৫ টি পরিবারের সদস্যদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন। এসময় প্রতিমন্ত্রী ব‌লেন, এপ্রিল মাস ক‌রোনা বিস্তা‌রের জন্য ঝুঁকির মাস। এই মাস‌টি‌তে প্রত্যেককে ঘ‌রে থাকা নি‌শ্চিত করার জন্য সরকার নিম্ন আ‌য়ের মানু‌ষের জন্য ত্রাণের ব্যবস্থা ক‌রে‌ছে, তারপর এখনও অনেকে অনাকাঙ্খিতভা‌বে অপ্রয়োজ‌নে রাস্তায় ঘু‌রে ‌বেড়া‌চ্ছে।

বিষয়টি নি‌শ্চিত করা না গে‌লে জীবন ঝুঁকি‌তে পর‌বে। তাই সবাই‌কে ঘ‌রে থাকার জন্য বিনীত আহবান জানান তি‌নি। এছাড়া প্রতিমন্ত্রী ব‌লেন, খাবা‌রের কোন সংকট নেই, হটলাই‌নে ফোন দি‌লে পৌ‌ছে দেয়া হ‌বে খাবার।

উল্লেখ্য পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল-৫ (সদর) আসনের সংসদ সদস্য কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম-এমপিও তার নির্বাচনী এলাকার মানুষদের মাঝে স্বাস্থ্য সচেতনতা তৈরির পাশাপাশি বিভিন্নভাবে সহযোগীতা করছেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মাহামুদুল হক খান মামুন, জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।