পায়রা সেতুর টোল দেওয়ার সময় ট্রাকের ধাক্কায় কনস্টেবল নিহত

লেখক:
প্রকাশ: ২ years ago

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের লেবুখালীর পায়রা সেতুর টোল প্লাজায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। এ সময় তার মোটরসাইকেলের আরেক আরোহী আহত হয়। তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার দুপুর ১টার দিকে ওই সেতুর দক্ষিণপ্রান্ত পটুয়াখালীর দুমকী থানার লেবুখালী এলাকার টোল প্লাজায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ কনস্টেবলের নাম মো. শাখাওয়াত মৃধা। তিনি বরিশাল সদর উপজেলার বন্দর থানার হিজলতলা এলাকার সালাম মৃধার ছেলে এবং ভোলা জেলা পুলিশে কর্মরত ছিলেন। ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে পাঠিয়েছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, শাখাওয়াত তার নিকটাত্মীয় মো. রফিককে নিয়ে মোটরসাইকেলযোগে পটুয়াখালীর দিকে যাচ্ছিলেন। পায়রা সেতুর টোল প্লাজায় মোটরসাইকেলের টোল দেয়ার সময় পেছন থেকে একটি ট্রাক তার মোটরসাইকেল ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেলসহ ছিটকে পড়ে তারা দুই জন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করলে দুপুর ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক। আহত রফিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন দুমকী থানার ওসি মেহেদী হাসান।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা।