পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে কাজ করতে গিয়ে লাইনম্যানের মৃত্যু

:
: ২ years ago

পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে উজ্জল হাসান (২৫) নামের এক লাইনম্যানের মৃত্যু হয়েছে।

শনিবার (১৫ অক্টোবর) সকাল ১০টার দিকে বিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে এ ঘটনা ঘটে। হাসান জামালপুরের শাহপুর গ্রামের ফুলবাড়িয়া ইউনিয়নের জাবেদ হাসানের ছেলে।

বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত কর্মকর্তারা জানান, সকালে নিয়মিত কাজের অংশ হিসেবে বিদ্যুৎ সঞ্চালন লাইনে অন্য কর্মীদের সঙ্গে কাজ করছিলেন হাসান। এ সময় হঠাৎ বিদ্যুতায়িত হয়ে তিনি ওপর থেকে নিচে পড়ে আহত হন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা পলাশ হালদার বলেন, হাসানের ডান হাতের আঙ্গুলে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে বিদ্যুস্পৃষ্ট হয়ে ওপর থেকে পড়ে তিনি আঘাত পেয়েছেন। বিষয়টি পুলিশকে জানিয়েছি।

কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে মরদেহ নিয়ে আসা হয়। প্রাথমিকভাবে মনে হচ্ছে বিদ্যুৎপৃষ্টে তার মৃত্যু হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।