পাথরঘাটায় বৃদ্ধাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত

:
: ৪ years ago

নিজেস্ব প্রতিবেদকঃ পাথরঘাটায় বৃদ্ধাকে লাঠি দিয়ে পিটিয়ে্ আহতের অভিযোগ উঠেছে আপন ভাইয়ের উপর । বরগুনা জেলার পাথরঘাটায় মোঃ সিদ্দিক রহমান সিকদার নামের এক বৃদ্ধ ভাইকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ভাইয়ের বিরুদ্ধে। উপজেলার গহরপুর গ্রামে বৃহস্পতিবার (১৯নভেম্বর) নিজ সিকদার বাড়িতে দুপুর সাড়ে ১২ টায় এ ঘটনা ঘটে। আহত সিদ্দিক ওই গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে। অভিযুক্ত ভাই আবুল বাশার উল্টো তাদেরকে ফাসাঁতে থানায় মামলা করেছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রও আহতের স্বজনেরা জানায়, গত ৭/৮ মাস পূর্বে সিদ্দিকের জমি জোরপূর্বক ভাবে দখল করে নেয় তারই ভাই আবুল বাশার । এ নিয়ে উভয়ের মাঝে দন্দ্ব বিরাজমান ছিল। ঘটনার সময় ব্যাক্তিগত কারেন্টের খাম্বা তার অন্য এক জমির মাঝখানে পোতার চেষ্টা চালায় । সিদ্দিক সীমানা নির্ধারন করে সীমানার মাঝে খাম্বা পোতার কথা বললে ক্ষিপ্ত হয়ে যায় আবুল বাশার । পরে তার নেতৃত্বে ইউনুসের ছেলে মিজান, সেলিম ফকির,মাসুম বিল্লাহ সহ ৫/৬ জন সন্ত্রাসী হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করলে সেখানে থাকা কর্মরত চিকিৎসক আহতকে শেবাচিমে প্রেরণ করেন।

বর্তমানে সে এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। আহতের শালিকা সুমানা বলেন, হামলার পরে আমরা রুগী নিয়ে হাসপাতালে যায় । এদিকে আমাদের ফাসাঁনোর জন্য উল্টো থানায় মামলা করে এবং এলাকায় বসে আমাদের হত্যা সহ লাশ গুম করার হুমকি দিয়ে আসছে। এ নিয়ে পাথরঘাটা থানার মামলা করার প্রস্তুতি চলছে বলেও আহতের শালিকা সুমানা আরো  জানান ।