পাথরঘাটায় নদীতে গোসল করতে গিয়ে শিক্ষার্থী নিখোঁজ

লেখক:
প্রকাশ: ২ years ago

বরগুনার পাথরঘাটা উপজেলায় গোসল করতে গিয়ে সূর্য ঘোষ (১৩) নামে এক স্কুল শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার বেলা ২টার দিকে উপজেলার হরিণঘাটা ইকোপার্ক সংলগ্ন বিষখালী নদীর মোহনা লালদিয়ার মোহনায় এ ঘটনা ঘটে।

 

নিখোঁজ সূর্য ঘোষ বরগুনা পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের কলেজ রোডের বাসিন্দা পীযূষ ঘোষের ছেলে ও বরগুনা সৃষ্টি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র।
আজকের পত্রিকা অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

 

জানা যায়, বৃহস্পতিবার সকালে শিক্ষা সফরের জন্য বরগুনার সৃষ্টি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজ থেকে ৫০ শিক্ষার্থী ও ১৫ জন শিক্ষক পাথরঘাটার হরিণঘাটা ইকোপার্কে ইঞ্জিন চালিত লঞ্চযোগে আসে। সৃষ্টি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজ প্রিন্সিপাল প্রতাপ চন্দ্র বিশ্বাস জানান, হরিণঘাটা ইকোপার্কে ঘুরে বিষখালী নদী সংলগ্ন লালদিয়া নদীর মোহনায় দিয়ার চর নামক স্থানে অবস্থান করে ২টার দিকে সেখানে শিক্ষার্থীর নদীতে গোসল করে। পরে সবাইকে পাওয়া গেলেও অনেক খোঁজাখুঁজি করে সূর্য ঘোষকে পাওয়া যায়নি।

 

দক্ষিণ স্টেশন কোস্টগার্ড কমান্ডার লেফটেন্যান্ট হারুন অর রসিদ জানান, আমাদের কাছে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্কুল শিক্ষার্থী নিখোঁজ হওয়ার সংবাদ এসেছে। এখন রাত হওয়াতে অভিযান পরিচালনা করা অসম্ভব। তাই সকালে সার্চ অপারেশন করবেন বলে জানিয়েছেন তিনি।

 

পাথরঘাটা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জাফর জানান, সন্ধ্যা সোয়া ৬টার দিকে সংবাদ পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলের দিকে রওনা হয়েছে। দুর্গম এলাকা হওয়ায় পৌঁছাতে একটু বিলম্ব হচ্ছে। পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মাদ আল মুজাহিদ জানান আমরা ঘটনা খোঁজখবর নিচ্ছি। নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারের জন্য ইতিমধ্যে বরিশাল থেকে ডুবুরি দলকে সংবাদ দেওয়া হয়েছে।

সকালের মধ্যেই উদ্ধার অভিযান শুরু হবে। এদিকে স্থানীয় জেলেরা নদীতে জাল ফেলে প্রাথমিকভাবে উদ্ধারের চেষ্টা করছে বলে জানা গেছে।