#

খোলোয়াড়দের উৎসাহ দিতে ইদানিং অনেক অভিনেত্রী নানা বিতর্কিত ঘোষণা দিয়ে আলোচনায় আসছেন। ২০১১ সালে ভারতীয় অভিনেত্রী পুনম পান্ডে ক্রিকেট বিশ্বকাপের সময় ভারতীয় ক্রিকেট দলকে চিয়ার করতে গিয়ে বলেছিলেন, যদি ভারতীয় ক্রিকেটাররা বিশ্বকাপ জয় করতে পারেন, তাহলে তিনি প্রকাশ্যে নগ্ন হবেন।

২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় পাকিস্তানের আলোচিত অভিনেত্রী কান্দিল বেলুচ ঘোষণা দিয়েছিলেন, শহীদ আফ্রিদির দল যদি ভারতকে হারাতে পারে তাহলে তিনি নগ্ন নৃত্য করবেন।

আর এবার এ বছরের টি-টিয়োন্টি বিশ্বকাপে পাকিস্তানের অভিনেত্রী শেহার শিনওয়ারি ঘোষণা দিলেন, জিম্বাবুয়ে ক্রিকেট টিম যদি ভারতকে হারাতে পারে, তাহলে তিনি জিম্বাবুয়ের কাউকে বিয়ে করবেন।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) এক টুইটে ছোট পর্দার অভিনেত্রী শেহার শিনওয়ারি বলেন, জিম্বাবুয়ের কোনো বাসিন্দাকে বিয়ে করতে চান তিনি। তবে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে জিম্বাবুয়ে ক্রিকেট টিম যদি ভারতকে হারাতে পারে, তবেই তিনি সে দেশের কাউকে বিয়ে করবেন।

এদিকে শেহারের এই টুইটকে ঘিরে নেটিজেনদের একাংশ হাসি-মশকরা করছে। কমেন্ট বক্সে একজন কটাক্ষ করে লিখেছেন, ‘আমার এটা ভেবেই খুব খারাপ লাগছে যে, আপনাকে সারা জীবনই বিয়ে না করে একা থাকতে হবে।’

শেহার মূলত ভারতের পরাজয় চাইছেন নিজ দেশের কারণেই। কেননা খাদের কিনারায় থাকা পাকিস্তান সেমিফাইনালে উঠতে হলে ভারতের পরাজয় প্রয়োজন।

শেহার সত্যিই জিম্বাবুয়ের কাউকে বিয়ে করতে পারবেন কি না, তা নির্ভর করবে আগামী রোববার ভারত-জিম্বাবুয়ে ম্যাচের ওপরেই।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন