পাওনা টাকার ‘দ্বন্দ্বে’ খুন হন আফিয়া

:
: ২ years ago

সিলেটে গৃহবধূ আফিয়া বেগম সামিহাকে (৩১) হত্যার অভিযোগে মাজেদা খাতুন মুন্নি (২৯) নামের এক নারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মুন্নি হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার সারংপুর গ্রামের আব্দুল গনির মেয়ে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেলে সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়, পাওনা টাকার দ্বন্ধে খুন হন আফিয়া। নিহতের গ্রামের বাড়ি গোয়াইনঘাটের তুয়াকুল গ্রামে।

 

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি আহসান-আল-আলিম জানান, গত মঙ্গলবার রাত ১১টার দিকে সিলেট নগরের উত্তর বালুচর এলাকার ফোকাস-৩৬৪ নম্বর পাঁচতলা বাসা সিকান্দর মহলের নিচতলার একটি ফ্ল্যাটের তালা ভেঙে আফিয়ার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলার সূত্র ধরে রহস্য উদঘাটনে তদন্তে নামে র‌্যাব। এক পর্যায়ে আফিয়া হত্যাকাণ্ডে মাজেদা খাতুন মুন্নির সংশ্লিষ্টতার তথ্য পাওয়া যায়। পরে অভিযান চালিয়ে মুন্নিকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

মুন্নিকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের বরাত দিয়ে র‍্যাবের এই কর্মকর্তা জানান, আফিয়ার বাসায় মুন্নি সাবলেট থাকতেন। বিভিন্ন সময় আফিয়ার কাছে তিনি টাকা গচ্ছিত রাখতেন। সেই টাকা ফেরত চাইলে আফিয়া তা দিতে চাননি।

 

র‍্যাব কর্মকর্তা জানান, গত ২০ আগস্ট পাওনা টাকা নিয়ে তাদের মধ্যে তর্কাতর্কি হয়। সে সময় রান্নাঘর থেকে শিল এনে আফিয়ার মাথায় আঘাত করেন মুন্নি। এতে তাৎক্ষণিক তার মৃত্যু হয়। ঘটনার পরের দিন ভোরে মুন্নি বাসার দরজা বাইরে থেকে তালা মেরে হবিগঞ্জে নিজ বাড়িতে চলে যান।