পল্টনে স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

লেখক:
প্রকাশ: ২ years ago

রাজধানীর নয়াপল্টন মসজিদ গলি এলাকার একটি বাসা থেকে মো. শামসুদ্দোহা রুহান (১৭) নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক ) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত শামসুদ্দোহার ভাই রায়হান জাগো নিউজকে জানান, তার ভাই মতিঝিল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিল। রুমের দরজা ভেতর দিয়ে বন্ধ করা অবস্থায় ছিল। তারা অনেকক্ষণ ডাকাডাকি করেও তার সাড়া না পেয়ে দরজার লক খুলে ভেতরে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলায়। তার বাবার মুস্তাফিজুর রহমান (মৃত)। বর্তমানে নয়াপল্টনের মসজিদ গলি এলাকার ৭৬/ডি নম্বর বাসায় থাকতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।