পরকীয়া জেনে যাওয়ায় স্বামীকে বালিশচাপায় হত্যা

লেখক:
প্রকাশ: ২ years ago

ভোলায় মো. হুমায়ুন কবির (৩২) নামে এক যুবককে হত্যা করেছে তার স্ত্রী ও পরকীয়া প্রেমিক। শুক্রবার (২৪ জুন) দিনগত রাতে তজুম‌দ্দিন উপ‌জেলার সোনাপুর ইউনিয়‌নের ৩ নম্বর ওয়া‌র্ডের চরজ‌হিউদ্দিনের চরশাওন গ্রা‌মে এ ঘটনা ঘটে।

ঘটনার পরদিন শনিবার (২৫ জুন) নিহত হুমায়ুনের বাবা নুরুল ইসলাম তজুমদ্দিন থানায় মামলা করেন। মামলায় হুমায়নের স্ত্রী ও তার পরকীয়া প্রেমিককে আসামি করা হয়।

এ মামলায় পুলিশ হুমায়ুনের স্ত্রী শারমিন বেগম (২৫) ও তার পরকীয় প্রেমিক মো. লিটনকে গ্রেফতার করেছে। তারা হত্যাকাণ্ডের দায়ও স্বীকার করেছেন। রোববার (২৬ জুন) পুলিশ তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

তজুম‌দ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জিয়াউল হক জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, নিহতের বাবা থানায় ওই দুজনকে আসামি করে মামলা করেন। মামলায় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হত্যাকাণ্ডের দায়ও স্বীকার করেছেন। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার এজাহার ও থানাসূত্রে জানা গেছে, গত ৬-৭ মাস ধরে লিটনের সঙ্গে হুমায়ুনের স্ত্রী শারমিনের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি হুমায়ুন জেনে যাওয়া তা এলাকার প্রভাবশালীদের জানান এবং সালিশ ডাকেন। সালিশে শারমিন ও লিটনকে অপমান করা হয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে হুমায়ুনকে হত্যার পরিকল্পনা করেন। সেই মোতাবেক শুক্রবার রাতে হুমায়ুন ঘুমালে তাকে বালিশ চাপা ও বিশেষ অঙ্গ চেপে হত্যা করে শারমিন ও লিটন।