পত্রিকায় নাম না দেয়ায় সাংবাদিকের ওপর হামলা

:
: ৬ years ago

কালের কণ্ঠের মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি ও বিক্রমপুর প্রেসক্লাবের সভাপতি মাসুদ খানের ওপর হামলার ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে লৌহজং উপজেলার হলদিয়া এলাকায় অবস্থিত বিক্রমপুর প্রেসক্লাব ভবনের নিচে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- উত্তর হলদিয়া গ্রামের গরামু দাসের ছেলে আশিক (২০), হাসেম বেপারীর ছেলে মো. সেলিম (২৬) ও দক্ষিণ হলদিয়া গ্রামের সাত্তার বেপারীর ছেলে মো. দেলোয়ার (৫৫)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত সোমবার লৌহজংয়ের হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ সংবাদটি গত মঙ্গলবার কালের কণ্ঠে প্রকাশিত হয়। কিন্তু সেখানে লৌহজং থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিএম শোয়েবের নাম না থাকায় শোয়েব সমর্থকরা ক্ষুব্ধ হয়। এ নিয়ে তারা হলদিয়া বাজারে ব্যাপক হট্টগোল করে।

বুধবার দুপুর ১টার দিকে সাংবাদিক মাসুদ খান বিক্রমপুর প্রেসক্লাবের দ্বিতল ভবন থেকে নিচতলায় নেমে এলে বিএম শোয়েবের চাচাতো ভাই মিন্টু বেপারী, অপু ঘোষ, শীবু শীলসহ আনুমানিক ১০-১২ জন লোক তার ওপর হামলা চালায় ও মারধর করে।

এ সময় স্থানীয় ইউপি মেম্বার ও বাজার দোকানদার মানিক লক্ষ্মণ ও মনির হোসেনসহ কতিপয় ব্যক্তি তাকে উদ্ধার করে লৌহজং উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে।

এ বিষয়ে লৌহজং থানা পুলিশের ওসি (তদন্ত) মো. রাজিব খান বলেন, সাংবাদিক মাসুদ খান বাদী হয়ে লৌহজং থানায় হত্যাচেষ্টা মামলা দায়ের করেছেন। এ ঘটনার পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।