পটুয়াখালী সরকারি কলেজ ও ট্রাস্ট আজিয়াটা ডিজিটালের চুক্তি সই

লেখক:
প্রকাশ: ২ years ago

পটুয়াখালী সরকারি কলেজ ও মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস অপারেটর ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের মধ্যে কৌশলগত চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

আজ (১৬ই ফেব্রুয়ারি) সকালে পটুয়াখালী সরকারি কলেজে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

 

অনুষ্ঠানে জানানো হয়, এই চুক্তির ফলে পটুয়াখালী সরকারি কলেজের সকল শিক্ষার্থীগণ তাদের সকল টিউশন ফি সর্বনিম্ন খরচে পরিশোধ করতে পারবেন।

পটুয়াখালী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ নুরুল আমীন এবং মুহাম্মদ মজিবুর রহমান পান্না, রিজিওনাল ম্যানেজার , ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ হতে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে পটুয়াখালী সরকারি কলেজের প্রফেসর মোঃ হাবিবুর রহমান , সহযোগী অধ্যাপক ডঃ মোঃ জামাল হোসেন এবং ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের স্কুল ব্যাংকিং ম্যানেজার মহিউদ্দিন চৌধুরী মঈন, টেরিটরী ম্যানেজার হাফিজুর রহমান খান সাজ্জাদ, টেরিটরী ম্যানেজার গোলাম রসুল সাগর উপস্থিত ছিলেন।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের রিজিওনাল ম্যানেজার মুহাম্মদ মজিবুর রহমান পান্না বলেন, এই কার্যক্রমের ফলে শিক্ষার্থী ও অভিভাবকগণ নিজের ‘ট্যাপ’ ওয়ালেট কিংবা এজেন্ট পয়েন্ট অথবা মাস্টার কার্ড- ভিসা কার্ড থেকে অ্যাড মানি করে খুব সহজেই সকল টিউশন ফি প্রদানে করতে পারবেন।

 

‘’ট্যাপ’’সম্পর্কেআরো বিস্তারিত জানতে গ্রাহকগণ ভিজিট করতে পারেন https://trustaxiatapay.com/