#

স্টাফ রিপোর্টার : পটুয়াখালী উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের পশ্চিম হোতালিয়া গ্রামের মোঃ মোখলেছুর রহমান মাতুব্বর (৪০) এর ছেলে স্কুল ছাত্র মো: রাব্বিকে ছুরিকাঘাত করেছে একই গ্রামের সন্ত্রাসী রিয়াজ (১৭)।

গত শনিবার (১৪ সেপ্টেম্বর ) সকাল ১০ টার দিকে শহরের বড় চৌমাথা এলাকায় এমন ঘটনা ঘটে । অসুস্থ রাব্বির বাবা জানান,কালিকাপুর এলাকার আবদুল হাই বিদ্যানিকতনের দশম শ্রেণীর ছাত্র রাবিব আর রাব্বির সাথে একই শ্রেণীতে পড়ে রিয়াজ । সামান্য ঘটনাকে কেন্দ্র করে পেটের ভিতরে ছুরিকাঘাত করে বলে জানান রাব্বির বাবা ।

পুলিশের সুত্রে জানা গেছে, দুইদিন আগে দুষ্টামির বশে অভিযুক্ত ছাত্র(রিয়াজ) এরে গালে চড়মারে রাব্বি কিন্তুু এটা মেনে নিতে পারেনি সন্ত্রাসী রিয়াজ তাই সে ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নেয়ার জন্য শহরের বাধঘাটার এলাকার একটি দোকান থেকে ৮০ টাকা দিয়ে একটি লম্বা ছুরি ও ২৩০ টাকা দিয়ে একটি চাপাতি কেনে । এরই ধারাবাহিকতায় শনিবার দিন পরিকল্পনা মত স্কুলে যাওয়ার পথে রাব্বির পেটে ছুরিকাঘাত করে সন্ত্রাসী রিয়াজ ।

খবর পেয়ে পটুয়াখালী সদর থানার উপ-পরিদর্শক মোঃ রফিক ঘটনাস্থলে এসে আহত রাব্বিকে প্রাথমিক চিকিৎসার জন্য পটুয়াখালী হাসপাতালে প্রেরণ করে । এ সময় সন্ত্রাসীকে ছুরি ও চাপাতি সহ ঘটনাস্থল থেকে আটক করে পুলিশ । এই নিয়ে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান সা;বাদিকে বলেন, রাব্বির অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নতমানের চিকিৎসার জন্য শের ই বা;লা মেডিকেল কলেজ হাস্পাতালে পাঠানো হয়েছে । আহত ছাত্রের পরিবার মামলা করতে চাইলে মামলা নেয়া হবে । রাব্বির আত্মীয়রা জানায় রাব্বির অবস্থা খুব আশঙ্কা জনক এবং রাব্বি এখন জীবন -মৃত্যুর সাথে লড়াই করছে । সন্ত্রাসীর সঠিক বিচারের জন্য থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে স্বজনরা জানান ।

 

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন