পটুয়াখালীতে ব্যবসায়ীর মোবাইল ছিনিয়ে নিলেন এএসআই ফেরৎ চাইলে মামলার হুমকি

:
: ২ years ago

বেতাগী (বরগুনা)প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে এক চা-ব্যবসায়ীর মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে ওই থানার এএসআই বিশ্ববজিৎ মজুমদার এর বিরুদ্ধে। পরে ব্যবসায়ী মোবাইল ফোন ফেরৎ চাইলে তাকে  মাদক মামলায় ফাঁসানের হুমকি দিয়েছেন এএসআই বিশ্ববজিৎ, এমনটাই অভিযোগ করেন চা ব্যবসায়ী শ্রী লিটু দাস। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মির্জাগঞ্জ উপজেলা সদরের সুবিদখালী স্টিল ব্রিজের ঢাল সংলগ্ন ভুক্তভোগীর চায়ের দোকানে ঘটনাটি ঘটে।
ভুক্তভোগী চা ব্যবসায়ী লিটু দাস জানান, মির্জাগঞ্জ থানার এএসআই বিশ্বজিৎ বৃহস্পতিবার সন্ধ্যায় তার চায়ের দোকানে এসে কিছু না বলেই সাথে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে যায় এবং ওই দিন রাত ১০টার দিকে তিনি তার দোকানের কাছে পূণরায় আসলে মোবাইল ফোন টি ফেরৎ চায়।
এতে তিনি ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ী লিটুকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে। এরপরে কখনো  মোবাইল ফোন ফেরৎ কিংবা এ নিয়ে কোন কথা বললে গাঁজা, ইয়াবা দিয়ে ফাঁসিয়ে মামলা দিয়ে জেলে পাঠানোর হুমকি দেন।
চা ব্যবসায়ী আরো জানান,‘ এমন হুমকির ঘটনায় খুব আতঙ্কের মধ্যে আছি। মোবাইল তো নিয়েই নিলো, ফেরৎ চাইলে মামলার হুমকি। পুলিশের বিরুদ্ধে কে অভিযোগ নিবে। তিনি (এএসআই) আমাকে আরো বলেন, তুই দোকান খুলবি না, তোর কোন বাপ আছে, প্রধানমন্ত্রী ফোন চাইলেও ফেরৎ পাবিনা। এই বলে আমায় ধাক্কা দিয়ে চর থাপ্পর শুরু করেন।
এ ব্যাপারে এএসআই বিশ্বজিৎ মজুমদারের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন,‘ অভিযোগ তো, বেশ ভালো কথা! আমি খুব ক্লান্ত , এ ব্যাপারে আমি আপনার  সাথে পরে কথা বলবো। ‘
মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন তালুকদার বলেন,‘ এ ব্যাপারে জানতে পেরেছি, বিষয়টি আমি দেখবো। পটুয়াখালী পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বলেন,‘ এ ব্যাপারে ভুক্তভোগী কর্তৃক লিখিত অভিযোগ পেলে তদন্ত করে  আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।