পটুয়াখালীতে দুই ছেলেকে নিয়ে সাধারণ ভোটারের লাইনে এমপি, ছবি ভাইরাল

লেখক:
প্রকাশ: ২ years ago

দুই ছেলেকে সঙ্গে নিয়ে জনতার সঙ্গে লাইনে দাঁড়িয়ে ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট দিয়েছেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব। এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এমন দৃশ্যে নেটিজেনদের প্রশংসায় ভাসছেন ওই সংসদ সদস্য।

বুধবার (১৫ জুন) সকালে ধুলাসার ইউনিয়নের ২নং ওয়ার্ডের ধুলাসার সরকারি প্রাথমিক কেন্দ্রে ভোট দেন সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব। এ সময় তার সঙ্গে তার বড় ছেলে মাজহারুর রহমান রেমন ও ছোট ছেলে মোহাইমেনুর রহমান শোভনও লাইনে দাঁড়ান।

এ ছাড়া একই সেন্টারে তার স্ত্রী ফাতেমা আক্তার রেখাও লাইনে দাঁড়িয়ে ভোট দেন। এভাবে পরিবারের সবাই লাইনে দাঁড়িয়ে ভোট দেয়ায় তাদের স্বাগত জানিয়েছেন সবাই।

এ বিষয়ে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব জানান, সকালে সাধারণ মানুষের লাইন ছিল দীর্ঘ। তাই আমি গিয়ে লাইনের পেছনে দাঁড়িয়েছি। আমরা সবাই মানুষ, আমাদের মধ্যে কোনো পার্থক্য নেই। অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য এ নির্বাচনে লাইনে দাঁড়িয়ে ভোট দেয়ার মধ্যে উৎসব ছিল।

জানা গেছে, বুধবার সকাল আটটায় উৎসব মুখর পরিবেশে পটুয়াখালীর ৩ উপজেলার ৮ ইউনিয়নের ভোটগ্রহণ শুরু হয়। সকাল থেকে একটানা চলে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকেই ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের সরব উপস্থিতি লক্ষ করা গেছে।

অপ্রীতিকর ঘটনা এড়াতে ৭২টি ওয়ার্ডের ৮২টি কেন্দ্রে ২৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১২ জন পুলিশ সদস্য ও ১৮ জন আনসার সদস্য, পুলিশের ২২টি মোবাইল টিম, র‌্যাবের ১৬টি টিম, ৪ প্লাটুন বিজিবি ও ২ প্লাটুন কোস্টগার্ড মোতায়েন করা হয়।

ভোটে ১ লাখ ৯ হাজার ৪৪৯ জন ভোটারের বিপরীতে ৪৩ জন চেয়ারম্যান প্রার্থী, ২৯১ জন সাধারণ ইউপি সদস্য প্রার্থী ও ১০১ জন সংরক্ষিত নারী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।