পটুয়াখালীতে টাকা চুরি হওয়া নিয়ে দ্বন্দ্ব, মেম্বারকে কুপিয়ে জখম

:
: ২ years ago

পটুয়াখালীর কলাপাড়ায় ইব্রাহিম (৫০) নামে এক ইউপি সদস্যকে (মেম্বার) পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। সোমবার (১১ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার টিয়াখালী ইউনিয়নের পশ্চিম টিয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। আহত ইব্রাহিম টিয়াখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য।

 

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল ১০টার দিকে কয়েকজন দর্শনার্থী তাপবিদ্যুৎ কেন্দ্রে যাওয়ার ছয়লেন সংলগ্ন পশ্চিম টিয়াখালী গ্রামের সূর্যমুখী বাগানে ঘুরতে যান। তারা সড়কের পাশে টাকাসহ ব্যাগ রেখে বাগানের ভেতরে যান। এসে দেখেন ওই ব্যাগে থাকা ৫৬০ টাকাসহ ব্যাগ চুরি হয়ে যায়।

 

স্থানীয় তিন কিশোর জানায় তাদের টাকা সাগর শিকদার নামের এক যুবক নিয়ে গেছেন। সাগরের নাম বলায় দুপুর ১২টার দিকে তার বাবা শহীদ সিকদার ক্ষিপ্ত হয়ে তিন কিশোরকে বেধড়ক মারধর করেন।

 

সোমবার সকালেও দ্বিতীয় দফায় এক কিশোরের বাবাকে মারধর করেন শহীদ সিকদারসহ তার স্বজনরা। গত নির্বাচনে ওই কিশোরের বাবাকে মামলা করার পরামর্শ দেওয়ায় তৃতীয় দফায় সকাল সাড়ে ১০টার দিকে শহীদ সিকদার, তার ছেলে সাগর সিকদার, চাচাতো ভাই মোজাম্মেল সিকদার ও রুবেল গাজি ইউপি সদস্য ইব্রাহিমের বাড়ির সামনে অবস্থান নেয়। ইব্রাহিম ঘর থেকে বের হলে তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেন তারা। স্থানীয়রা তাৎক্ষনিক আহত ইউপি সদস্যকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন।

 

আহত ইউপি সদস্য ইব্রাহিম অভিযোগ করে বলেন, ‘হালিম সিকদার আমার সঙ্গে নির্বাচনে হেরেছে। শহীদ সিকদার তার ভাতিজা। মূলত নির্বাচনের জেরেই আমাকে এভাবে মারধর করা হয়েছে। না হলে এই তুচ্ছ ঘটনায় এভাবে আমার ওপর আক্রমণ করার কথা না।’

 

অভিযুক্ত শহীদ সিকদারের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তার চাচাতো ভাই মোজাম্মেল সিকদার বলেন, ‘এ ঘটনার সময় তিনি আমি সেখানে ছিলাম না। এ বিষয়ে আমি কিছুই জানি না।’

 

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।