পটুয়াখালীতে বিষপানে নববধূর আত্মহত্যা

:
: ১ বছর আগে

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জে বাজিতা গ্রামে এক নববধূ বিষপান করে আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার (৭ ফেব্রুয়ারী) বৃষ্টি অধিকারী (১৭) পারিবারিক কলহের জেরে বিষপান করে বাকেরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

গুরুতর অসুস্থ হওয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। দীর্ঘদিন বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

গত মঙ্গলবার (১৪ফেব্রয়ারী) রাত ৬:৩০ ঘটিকা সময় চিকিৎসাধীস্থায় মৃত্যু হয়। নিহত বৃষ্টির বোনাই উত্তর কুমার হালদার জানান, অবিরাম অধিকারীও তার স্ত্রী ভবিতা’র অত্যাচারে বৃষ্টি বিষপান করে। তিনি আরও বলেন, বৃষ্টি অধিকারী (১৭) পিতা মৃত কালু গাইন।

বরগুনা জেলার সদরের ৪ নং কেউরাবুনিয়া ইউনিয়ন, ঘরবাড়িয়া গ্রামের বাসিন্দা ও পটুয়াখালী জেলা মির্জাগঞ্জ থানা , বাজিতা গ্রাম,৭ নং ওয়ার্ড মাধবখালী ইউনিয়নের বাসিন্দা মৃত অতুল চন্দ্র অধিকারীর পুত্র বাসুদেব অধিকারী (৩০)সাথে গত ৬ মাস আগে পারিবারিক বিবাহ হয়।

মাধবখালী ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মারুফ বলেন,বৃষ্টিকে দীর্ঘদিন ধরে শারীরিক ভাবে অত্যাচার করার হয়েছে,কিছুদিন আগে সেই ঘটনা কেন্দ্র করে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।

এবিষয়ে পটুয়াখালী, মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আনোয়ার হোসেন এর মুঠোফোনে কল দিলে তিনি বলেন, বিষয়টি আমার জানা ছিলো না,আমি খোঁজ নিচ্ছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।