নোয়াখালী সুবর্ণচর উপজেলায় “চরক্লার্ক উচ্চ বিদ্যালয়ের” সুবর্ণ জয়ন্তী জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালিত

:
: ১ বছর আগে

তানভীরুল ইসলাম, নোয়াখালী প্রতিনিধি::: “শেকড়ের টানে, স্মৃতির সন্ধানে” এ শ্লোগানকে বুকে ধারণ করে গত শনিবার ২১ জানুয়ারি চরক্লার্ক উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে চরক্লার্ক উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে  সুবর্ণজয়ন্তীর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব একরামুল করিম চৌধুরী (এম.পি)।
সুবর্ণজয়ন্তী উৎযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. রফিক উল্যাহ ও সহ অর্থ-সম্পাদক মোহাম্মদ আলী রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদের  সম্মানিত চেয়ারম্যান অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উৎযাপন পরিষদের সদস্য সচিব ও চরক্লার্ক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ছানা উল্যাহ (বি.কম)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উৎযাপন পরিষদের সভাপতি নরুল আনোয়ার বকুল।
এর আগে সকাল ৯.৩০ মিনিটে বিদ্যালয় মাঠ থেকে (১৯৭৪ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত) প্রতিষ্ঠানের সাবেক ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ, শিক্ষক-শিক্ষিকাসহ আনন্দ র‍্যালী বের করে।  যা আক্তার মিয়ার হাটের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বিদ্যালয়ের মাঠে এসে শেষ হয়।
এই ছাড়াও উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন চট্রগ্রাম মেট্রো পিআইবি’র পুলিশ পরিদর্শক ও উৎযাপন পরিষদের প্রধান উপদেষ্টা আবু জাফর মো. ওমর ফারুক, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. মো. কামাল উদ্দিন, ফেনী গার্লস ক্যাডেট কলেজের সহকারী অধ্যাপক মিজান বিন মজিদ, মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন চৌধুরী, চরক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল বাসার, মোহাম্মদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তারুণের অহংকার  মো. আবুল কালাম আজাদ, বিশিষ্ঠ সমাজ সেবক ও শিক্ষানুরাগী নুরুল ইসলাম আজাদ, লেখক-সাংবাদিক ও গাছ প্রেমিক শাখাওয়াত উল্যাহসহ প্রমুখ।