নেইমারের পায়ে অস্ত্রোপাচার লাগবে না : এমেরি

লেখক:
প্রকাশ: ৬ years ago

চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর দ্বিতীয় লেগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামার আগে গোড়ালির চোটে ভুগছেন পিএসজির তারকা স্ট্রাইকার নেইমার।

চিড় ধরা পায়ে অস্ত্রোপাচারের কারণে আগামী মে মাসের আগে নেইমার মাঠে ফিরতে পারবেন না বলে প্রকাশিত সংবাদকে প্রত্যাখ্যান করেছেন তার ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) কোচ উনাই এমেরি।

গত রবিবার প্রাক ডেস প্রিন্সেসে অনুষ্ঠিত লীগ ওয়ানের ম্যাচে গুরুতর ইনজুরিতে পড়েন ব্রাজিলীয় সুপার স্টার। ব্যথার তীব্রতায় কাতর নেইমারকে এ সময় স্ট্রেচারে করে মাঠের বাইরে পাঠানো হয়। তার পায়ে চিড় ধরেছে বলে ডাক্তারি পরীক্ষায় নিশ্চিত করা হয়।

তবে সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়- পায়ের সমস্যা থেকে পরিপূর্ণ পরিত্রাণ পেতে নেইমারের পায়ে অস্ত্রোপাচার করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। যাতে আসন্ন বিশ্বকাপে এই ইনজুরির প্রভাব না পড়ে। রিপোর্টে বলা হয়, এ কারণে মৌসুমের বাকী সময়ের অধিকাংশ তাকে মাঠের বাইরেই কাটাতে হবে।

তবে মার্সেইয়ের বিপক্ষে কাপ ডি ফ্রেঞ্চের ম্যাচকে সামনে রেখে মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে পিএসজি কোচ এমেরি বলেন, ‘নেইমারের পায়ে অস্ত্রোপাচারের প্রয়োজন নেই। এ সংক্রান্ত প্রকাশিত রিপোর্ট সঠিক নয়।’