নেইমারের ‘নুডলস’ হেয়ারস্টাইল

লেখক:
প্রকাশ: ৬ years ago

বিশ্বকাপ মানেই নানা ফুটবলারের নিত্য-নতুন হেয়ারস্টাইল। প্রতিটি বিশ্বকাপ এলেই হেয়ার স্টাইল দিয়ে অনেক ফুটবলার নজর কাড়তেন সারা বিশ্বের। অপ্রচলিত কোনো হেয়ারস্টাইল দিয়ে আলোচিত হয়ে উঠতেন। প্রিয় তারকার সঙ্গে মিল রেখে সারা বিশ্বে ভক্তদের মধ্যে চলতো হেয়ারস্টাইল করার প্রতিযোগিতা।

কিন্তু রাশিয়া বিশ্বকাপ শুরুর আগে হেয়ারস্টাইল নিয়ে কোনো আলোচনাই নেই। হেয়ারস্টাইলের দিকে নজর দেয়ারই যেন সুযোগ নেই কোনো দেশের কোনো ফুটবলারের। অবশেষে ভক্তদের আক্ষেপ ঘোচালেন ব্রাজিল সুপার স্টার নেইমার। নতুন হেয়ারস্টাইল দিয়ে ইতোমধ্যেই আলোচনার জন্ম দিয়েছেন তিনি।

নিজের নিত্য-নতুন চুলের স্টাইলের জন্য আগে থেকেই আলোচনায় ছিলেন নেইমার। সারাবছরই হরেক রকম চুলের স্টাইলে খেলতে দেখা যায় পিএসজি তারকাকে। ২০১৪ ব্রাজিল বিশ্বকাপেও টুর্নামেন্ট চলাকালীম সময়ে হেয়ারস্টাইল পরিবর্তন করতে দেখা গেছে তাকে। এবারের বিশ্বকাপেও যে তিনি হেয়ারস্টাইল পরিবর্তন করতে পারেন তা আগে থেকে অনুমিতই ছিল।

আজ (রোববার) সুইজারল্যান্ডের বিপক্ষে নামার আগেই নিজের হেয়ারস্টাইলটা বদলে ফেললেন এ ব্রাজিলিয়ান তারকা। তবে এবারের মতো উদ্ভট হেয়ারস্টাইলে বোধহয় আগে কখনো নেইমারকে দেখেনি ভক্ত-সমর্থকরা। বর্তমান হেয়ারস্টাইলে তার চুলগুলো মাথায় এমনভাবে রাখা, যেন এটাকে দেখলে যে কেউ হঠাৎ মনে করতে পারে, এক বাটি ‘নুডলস’ নেইমারের মাথায় বসিয়ে দিয়েছে। সোনালি রঙে রাঙানো এ ‘নুডলস’ চুলেই শনিবার তাকে ব্রাজিলের অনুশীলনে দেখা গেছে।

বিশ্বকাপ চলাকালীন সময়েই হয়তো আরো দু-একবার হেয়ারস্টাইল বদলাবেন নেইমার। তবে সুইজারল্যান্ডের বিপক্ষে এ হেয়ারস্টাইল নিয়েই মাঠে নামবেন তিনি।