নুরের বিরুদ্ধে মামলা

:
: ১১ মাস আগে

গণধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নুরের বিরুদ্ধে মামলা হয়েছে।আসামিকে আশ্রয় ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে রাজধানীর হাতিরঝিল থানায় মামলা করে পুলিশ।

বৃহস্পতিবার (৩ আগস্ট) রাতে হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ মো. আওলাদ হোসেন রাইজিংবিডিকে বলেন, পুলিশের ওপর হামলা, কাজে বাধা এবং আসামিকে আশ্রয় দেওয়ার অভিযোগে ইন্সপেক্টর জামাল উদ্দিন মীর বাদি হয়ে মামলাটি করেছেন। তদন্ত-পূর্বক আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

এর আগে বিকেলে মিন্টু রোডে ডিবি কার্যালয়ের সামনে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার হারুন অর রশিদ সাংবাদিকদের সঙ্গে আলাপে জানান, পুলিশকে সহযোগিতা করা সব নাগরিকেরই দায়িত্ব। পুলিশ যখন আইনগতভাবে সহযোগিতা চায় পুলিশকে সবাই সহযোগিতা করে। কারণ পুলিশ গণতান্ত্রিক রাষ্ট্রের একমাত্র শক্তিশালী সংগঠন হিসেবে পরিচিত। আমি মনে করি একজন নেতা হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র হিসেবে নুরের কাছ থেকে আমরা এটা কোনদিন প্রত্যাশা করি না। নুর এতকিছু বলার পরেও আমরা সহমর্মিতার পরিচয় দিয়েছি। তার সঙ্গে ভালো ব্যবহার করেছি এবং তার রুম থেকেই আমরা আমাদের যে মামলার আসামি তাকে গ্রেফতার করে নিয়ে এসেছি।