নীলাঞ্জনার গানে আজাদ ও নাদিয়া (ভিডিও)

লেখক:
প্রকাশ: ৬ years ago

প্রকাশ হলো নীলাঞ্জনার দ্বিতীয় গান ‘ভালোবাসি বড় বেশি’। আধাঁরে ডুবে ছিলাম,তোমার হাত ধরে,আলোতে পা, তোমায় যখন পেলাম,ভুলেছি নিমেষে ব্যাথা ছিল যা- এমন কথায় গানটি লিখেছেন সজীব শাহরিয়ার এবং সুর ও সংগীতায়োজন করেছেন অঙ্কুর মাহমুদ। আর এ গানটিতে কন্ঠ দিয়েছেন নীলাঞ্জনা। গেলো বছরের মাঝামাঝি সময়ে প্রকাশ পেয়েছিল তার প্রথম গান ‘তুমি আকাশকে বলে দাও’।

প্রথম গানেই সাড়া পেয়েছিলেন বেশ। গানটির সাফল্যের পর এরই ধারাবাহিকতায় দ্বিতীয় গান নিয়ে হাজির হয়েছেন তিনি। বেশ কিছুদিন আগেই গানটির ভিডিও দৃশ্যায়ণ করা হয়। গানটির ভিডিওতে মডেল হয়েছেন এ সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নাদিয়া নদী ও এ কে আজাদ। স্বামী-স্ত্রীর গভীর ভালোবাসার এক নান্দনিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেন ভিকি জাহিদ।

শুক্রবার বিকালে ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত করা হয়।

নীলাঞ্জনা বলেন, সফট রোমান্টিক একটা গান। আর গানের কথাগুলো ভীষণ সুন্দর। আমি চেষ্টা করেছি ভালো কিছু করার। আমার প্রথম গানটি দর্শকরা সাদরে গ্রহণ করেছেন। আশা করছি এ গানটিও সবার কাছে বেশ ভালো লাগবে। দর্শকদের ভালো লাগার বিষয়টিকে মাথায় রেখেই কাজটি করেছি।

এ কে আজাদ বলেন, গানটি খুবই সুন্দর আর ভিডিওর গল্পটাও বেশ ভালো। ভিকি ভাইয়ের সাথে এটা আমার প্রথম কাজ। সব মিলিয়ে বলবো দারুণ একটা কাজ হয়েছে।

নাদিয়া নদী জানান, ভিকি ভাই সবসময়ই ডিফরেন্ট কিছু বিষয় নিয়ে কাজ করেন। এটা ভীষণ ভালো লাগে। গানটা ও ভালো লেগেছে। গানের সাথে গল্প দুটোই বেশ চমৎকার। আশা করি সবার কাছে ভালো লাগবে।

গানের লিংক :