নির্বাচন নিয়ে বিশৃঙ্খলা করতে চাইলে প্রতিহত করা হবে : এম এ মান্নান

:
: ১০ মাস আগে

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, কারও কথায় নয়, দেশের সংবিধান অনুযায়ী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। দেশে নির্বাচন পরিচালনা করার জন্য নির্বাচন কমিশন আছে। সুতরাং নির্বাচন নিয়ে কেউ বিভ্রান্তি তৈরি করে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে তাকে প্রতিহত করা হবে।

 

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের গনিগঞ্জ বাজারে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক গনিগঞ্জ এলাকায় পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘দুঃখী ও অসহায় মানুষের পাশে থাকাই হলো আওয়ামী লীগের রাজনীতি। এই সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। দেশের সর্বত্রই আমরা নিরাপদ পানির ব্যবস্থা করেছি। ঘরে ঘরে পাইপ লাইনের মাধ্যমে পানি পৌঁছে দেওয়া হচ্ছে। শেখ হাসিনার সরকারের আরেকটা যুগান্তকারী কাজ হলো, যারা ভূমিহীন গৃহহীন তাদের ঘর তৈরি করে দেওয়া। পুরো দেশ এখন উন্নয়নের আলোয় আলোকিত৷ তাই সকল ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনার সঙ্গে থাকতে হবে।’

 

সভায় পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর আলমের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, সার্কেল এসপি শুভাশিস ধর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন প্রমুখ।