নিউজ এডিটস কাউন্সিলের শীর্ষ পদের আরও ৫ সদস্যের অব্যহতি

:
: ৪ years ago

এবার পদত্যাগ করলেন নিউজ এডিটরস কাউন্সিল বরিশালের ৫ সদস্য।

 

আজ শুক্রবার (৭ ফেব্রুয়ারী) সভাপতি হাসিবুল ইসলামের কাছে ৫ সদস্যের পক্ষে অব্যহতি চেয়ে অবেদনপত্র জমা দেয় সদস্য ফাহিম ফিরোজ।

পদত্যাগকৃতরা হলেন, যুগ্ম সাধারন সম্পাদক আরিফ হোসেন, সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির রোকন, দপ্তর সম্পাদক এম আর মন্টু, সদস্য আল-আমিন জুয়েল ও ফাহিম ফিরোজ।

 

এর আগে ০৪ ফেব্রুয়ারী নানা অভিযোগ এনে পদত্যাগ করেন সংগঠনের ৭ সদস্য। এরা হলেন, সাবেক সভাপতি সৈয়দ মেহেদী হাসান, সাবেক সহ-সভাপতি এমকে রানা, সাবেক সাংগঠনিক সম্পাদক রিপন হাওলাদার, সদস্য জাকির হোসেন, সাবেক ক্রিড়া সম্পাদক মজিবর রহমান নাহিদ, বর্তমান প্রচার ও ক্রিড়া সম্পাদক এইচ এম হেলাল, সাবেক কোষাধ্যক আকিব মাহমুদ।

 

এনিয়ে এখন পর্যন্ত মোট ১২ জন বার্তা সম্পাদক নিউজ এডিটরস কাউন্সিল থেকে পদত্যাগ করেছেন।

 

এবিষয়ে সদ্যপদত্যাগকৃত ফাহিম ফিরোজ বলেন, ‘সংগঠনটি তৈরি করতে অনেক শ্রম দিয়েছি, নির্বাচনে সাধারন সম্পাদক পদে হেরে গেলেও সংগঠনের প্রতি বিন্দু পরিমান শ্রদ্ধা ভালোবাসা কমেনি। সম্প্রতি নব-নির্বাচিত কমিটির কিছু অসাংগঠিক ও গঠনতন্ত্র পরিপন্থি সিদ্ধান্ত নেয়ায় সংগঠন থেকে সেচ্ছায় স্বজ্ঞানে সদস্য পদ থেকে অব্যহতি নিয়েছি।’

 

তিনি আরও বলেন, তার সাথে কার্যকরি পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক, সাংঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক ও সিনিয়র সদস্য আল-আমিন জুয়েল অবহ্যতি পত্রে একাত্বতা প্রকাশ করে স্বাক্ষর দেয়ার তাদের ধন্যবাদ জানিয়েছেন।