না ফেরার দেশে জর্ডান প্রবাসী এ এস শ্যামল।

:
: ৩ years ago

জর্ডান আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য,বাংলাদেশ আওয়ামী লীগ ধর্ম বিষয়ক উপকমিটির সাবেক সদস্য, বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এ এস শ্যামল সরকার (৫১)ইন্তেকাল করেছেন ।

তিনি ১৫ নভেম্বর রোজ সোমবার সকালে জর্ডানের আম্মানের আল বশির হাসপাতালে ইন্তেকাল করেন।তিনি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ সহ বিভিন্ন জটিল রোগে অসুস্থ অবস্থায় ইন্তেকাল করেন। তার ১ মেয়ে, ২ ছেলে রয়েছে।তিনি জর্ডানের রাজধানী আম্মানে স্ত্রী ও কন্যা নিয়ে বসবাস করতেন।বাংলাদেশে তার গ্রামের বাড়ি বরগুনা জেলার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নে।তিনি দীর্ঘ প্রায় ১৮ বছর জর্ডানে কর্মরত ছিলেন।জর্ডানের বাংলাদেশী বিভিন্ন কমিউনিটির সাথে যুক্ত ছিলেন এ এস শ্যামল।

তার দীর্ঘদিনের চেষ্টার পর জর্ডানে আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়। আগামী শুক্রবার জর্ডানে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।এবং সেখানেই তার মৃতদেহ দাফন করা হবে বলে জানা গিয়েছে।তার মৃত্যুতে জর্ডানে কর্মরত প্রবাসী বাংলাদেশীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।এবং জর্ডানের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা শোক প্রকাশ করেছেন।এছাড়াও ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে কর্মরত প্রবাসী আওয়ামী লীগ নেতারা এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে গভীর শোক ও তার পরিবার প্রতি সমবেদনা জানিয়েছেন জানিয়েছেন।